আজ: মঙ্গলবার, ২৮ মে ২০২৪ইং, ১৪ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৮ই জিলকদ, ১৪৪৫ হিজরি

সর্বশেষ আপডেট:

০৪ জানুয়ারী ২০২৩, বুধবার |

kidarkar

দাম্পত্য কলহলের মধ্যেই প্রকাশ্যে এলেন পরী

বিনোদন ডেস্ক : ঢাকাই সিনেমার আলোচিত নায়িকা পরীমণি ও নায়ক শরিফুল রাজের সুখের সংসারে বইছে ঝড়। শুক্রবার রাতে ফেসবুকে এক পোস্টে পরীমণি নিজেই এই ঝড়ের আভাস দেন। পরদিন (শনিবার) রাতে নিজেদের মধ্যে মান-অভিমান ভুলে আবারও এক হন তারা। তবে নতুন বছরের প্রথম প্রহরে নায়িকার পোস্ট করা রক্ত ঝরার দুটি ছবি থেকেই বোঝা যায় সম্পর্কটা জোড়া লাগেনি। বরং দুজনের পথ আরও দূরে সরে গেছে। রবিবার বিকেলে পরীমণির ও রাজের আলাদা দুটি পোস্টও তাদের সম্পর্ককে আলাদা করে দিয়েছে।

ব্যক্তি জীবনে বয়ে চলা এই ঝড়ের মধ্যেই এবার প্রকাশ্যে এলেন পরীমণি। বুধবার খুব সকালে পরীকে দেখা গেল রাজধানীর বিএএফ শাহীন স্কুলে। এদিন সকাল সাড়ে ৭টায় হাসিমুখে স্কুলটিতে হাজির হন এই নায়িকা।

আগামী ২০ জানুয়ারি প্রেক্ষাগৃহে মুক্তি পেতে যাচ্ছে আবু রায়হান জুয়েল পরিচালিত প্রথম সিনেমা ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’। বিশিষ্ট শিক্ষাবিদ, জনপ্রিয় সায়েন্স ফিকশন লেখক ও খ্যাতিমান শিশুসাহিত্যিক ড. মুহম্মদ জাফর ইকবালের ‘রাতুলের রাত রাতুলের দিন’ থেকে নির্মিত সিনেমাটিতে সিয়ামের সঙ্গে জুটি বেঁধে অভিনয় করেছেন পরী। চলচ্চিত্রটির প্রচারেই কুয়াশা ঢাকা প্রহরে স্কুলটিতে গিয়েছিলেন এই নায়িকা।

সেখানে শিশু শিক্ষার্থীদের উদ্দেশ্যে পরীমণি বলেন, ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন-তোমাদের (ছাত্র-ছাত্রী) জন্য সিনেমা। এ কথা জানাতেই আজ তোমাদের স্কুল এসেছি। আশা করছি, তোমরা সবাই হলে গিয়ে আমাদের এ সিনেমাটি দেখবে। তোমাদের অনেক ভালো লাগবে।’

নির্মাতা জুয়েল জানান, দারুণ একটা সময় কেটেছে শিশুদের সঙ্গে। টিম এর পক্ষ থেকে বাচ্চাদের মধ্যে কলম ও ক্লাস রুটিন বিতরণ করা হয়। তার সঙ্গে ছিল টিফিন বক্স ও পেন বক্স।

পরীমণি-সিয়াম ছাড়াও সিনেমাটিতে অভিনয় করেছেন শহীদুল আলম সাচ্চু, আজাদ আবুল কালাম ও আশীষ খন্দকার। এছাড়াও অভিনয় করেছে প্রায় ২০ শিশু। বসুন্ধরা নুডুলস নিবেদিত সিনেমাটি নির্মিত হয়েছে সরকারি অনুদানে।

আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.