আজ: মঙ্গলবার, ২৮ মে ২০২৪ইং, ১৪ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৯শে জিলকদ, ১৪৪৫ হিজরি

সর্বশেষ আপডেট:

১০ জানুয়ারী ২০২৩, মঙ্গলবার |

kidarkar

আল-হাবিব এন্টারপ্রাইজের আনীত অভিযোগের প্রেক্ষিতে আইপিডিসি’র বক্তব্য

নিজস্ব প্রতিবেদক : সম্প্রতি আল হাবিব এন্টারপ্রাইজ নামে একজন সম্মানিত গ্রাহকের উত্থাপিত আইপিডিসি ফাইন্যান্স কর্তৃক হয়রানিমূলক আচরণের অভিযোগের প্রেক্ষিতে আমরা আমাদের গ্রাহক আল হাবিব এন্টারপ্রাইজ এর প্রতি পূর্ণ শ্রদ্ধাশীল থেকে বলতে চাই আল হাবিব এন্টারপ্রাইজ এর সাথে প্রতিটি ব্যবসায়িক লেনদেন ও যোগাযোগ নিয়মের অধীনে থেকেই পরিচালনা করা হয়েছে। গ্রাহক ও আর্থিক প্রতিষ্ঠানের মধ্যকার এগ্রিমেন্ট এবং বাংলাদেশের প্রচলিত আইন এবং নিয়ম মোতাবেক সকল ধরনের কার্যক্রম সম্পাদন করা হয়েছে। এই বিষয়ে বিস্তারিত প্রমাণাদি আমাদের কাছে আছে যা ইতিমধ্যে আমরা গ্রাহকের সাথে বিভিন্ন আলোচনায় তুলে ধরেছি। আমরা গ্রাহকের সাথে বিষয়টি সমাধানের জন্য আলোচনাতেই আছি, এরই মধ্যে এই অভিযোগটি আসা অত্যন্ত দুঃখজনক।

আইপিডিসি ফাইন্যান্স অত্যন্ত সুনামের সাথে বিগত একচল্লিশ বছর ধরে এই দেশে ব্যবসা পরিচালনা করে আসছে। আমরা গ্রাহক সন্তুষ্টিকে সবসময়ই বিশেষ প্রাধান্য দিয়ে থাকি। এবং আমরা আশাবাদী পারস্পরিক শ্রদ্ধাবোধ এবং নিয়মের মধ্যে থেকে আমরা বিষয়টি সমাধান করতে পারব। আচরণের অভিযোগের প্রেক্ষিতে আমরা আমাদের গ্রাহক আল হাবিব এন্টারপ্রাইজ এর প্রতি পূর্ণ শ্রদ্ধাশীল থেকে বলতে চাই আল হাবিব এন্টারপ্রাইজ এর সাথে প্রতিটি ব্যবসায়িক লেনদেন ও যোগাযোগ নিয়মের অধীনে থেকেই পরিচালনা করা হয়েছে। গ্রাহক ও আর্থিক প্রতিষ্ঠানের মধ্যকার এগ্রিমেন্ট এবং বাংলাদেশের প্রচলিত আইন এবং নিয়ম মোতাবেক সকল ধরনের কার্যক্রম সম্পাদন করা হয়েছে। এই বিষয়ে বিস্তারিত প্রমাণাদি আমাদের কাছে আছে যা ইতিমধ্যে আমরা গ্রাহকের সাথে বিভিন্ন আলোচনায় তুলে ধরেছি। আমরা গ্রাহকের সাথে বিষয়টি সমাধানের জন্য আলোচনাতেই আছি, এরই মধ্যে এই অভিযোগটি আসা অত্যন্ত দুঃখজনক।
আইপিডিসি ফাইন্যান্স অত্যন্ত সুনামের সাথে বিগত একচল্লিশ বছর ধরে এই দেশে ব্যবসা পরিচালনা করে আসছে। আমরা গ্রাহক সন্তুষ্টিকে সবসময়ই বিশেষ প্রাধান্য দিয়ে থাকি। এবং আমরা আশাবাদী পারস্পরিক শ্রদ্ধাবোধ এবং নিয়মের মধ্যে থেকে আমরা বিষয়টি সমাধান করতে পারব।

আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.