আজ: শনিবার, ২৭ জুলাই ২০২৪ইং, ১২ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৯শে মহর্‌রম, ১৪৪৬ হিজরি

সর্বশেষ আপডেট:

১১ জানুয়ারী ২০২৩, বুধবার |

kidarkar

বিশ্বের ধনী অভিনেতাদের তালিকায় ৪ নম্বরে শাহরুখ!

বিনোদন ডেস্ক : পাঠানের আড়াই মিনিটের ট্রেলারে ঝড় তুলে দিয়েছেন শাহরুখ খান। স্বাভাবিক ভাবেই বলিউড বাদশার ভক্তদের মধ্যে উদ্দীপনা তুঙ্গে। এরইমধ্যে নেট দুনিয়া তোলপাড় আরেক সংবাদে। বিশ্বের সবচেয়ে বেশি আয় করা অভিনেতাদের মধ্যে চার নম্বরে পৌঁছে গেছেন কিং খান। তিনি পেছনে ফেলেছেন টম ক্রুজ, জর্জ ক্লুনির সুপারস্টারদেরও!

‘ওয়ার্ল্ড অব স্ট্যাটিস্টিক্স’ নামের এক টুইটার হ্যান্ডল এই তালিকা প্রকাশ করেছে। দেখা যাচ্ছে, সেই তালিকায় একমাত্র ভারতীয় অভিনেতা শাহরুখ। তিনি রয়েছেন চার নম্বরে। তালিকার প্রথম তিনে তিনজনই হলিউড তারকা জেরি সেনফেল্ড, টাইলার পেরি, ডোয়েন জনসন। এরপরই শাহরুখ খান। তার আয় ৭৭০ মিলিয়ন মার্কিন ডলার। এরপর রয়েছেন টম ক্রুজ, জ্যাকি চ্যান, জর্জ ক্লুনি, রবার্ট ডি নিরো।

তবে এই তথ্যের সূত্র কী তা এখনও জানা যায়নি। ফলে তা আদৌ সত্যি কি না তা নিয়ে সন্দেহ রয়েছে। কিন্তু এরইমধ্যেই নেট ভুবনে ছড়িয়ে পড়েছে তালিকাটি। ভক্তদের মন্তব্য, ‘২০১৮ সাল থেকে কোনো ছবি নেই, তবুও তালিকায় ৪ নম্বরে।’

মঙ্গলবার (১০ জানুয়ারি) মুক্তি পেয়েছে ‘পাঠান’ ছবির ট্রেলার। অ্যাকশনে জমজমাট আড়াই মিনিটের ট্রেলার কার্যতই ঝড় তুলে দিয়েছেন। ভক্তদের মতে, এই ট্রেলারে শাহরুখ বুঝিয়ে দিলেন তিনি এখনও ‘বলিউডের বাদশা’।

সূত্র : সংবাদ প্রতিদিন

আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.