আজ: শনিবার, ০২ মার্চ ২০২৪ইং, ১৮ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ, ১৯শে শাবান, ১৪৪৫ হিজরি

সর্বশেষ আপডেট:

১১ জানুয়ারী ২০২৩, বুধবার |

kidarkar

গ্রাহকদের দ্রুত ও নিরাপদ সেবা প্রদানের লক্ষ্যে গ্রীণ পিন সার্ভিস চালু করল শাহ্জালাল ইসলামী ব্যাংক

নিজস্ব প্রতিবেদক: গ্রাহকদেরকে দ্রæত, আধুনিক ও উন্নত প্রযুক্তি নির্ভর ব্যাংকিং সেবা প্রদানের প্রত্যয় নিয়ে আরো একধাপ এগিয়ে আসল শাহ্জালাল ইসলামী ব্যাংক লিমিটেড। তারই ধারাবাহিকতায় গ্রাহকদেরকে অতি দ্রæততম সময়ে ও নিরাপদে ব্যাংকিং সেবা প্রদানের লক্ষ্যে ১১ জানুয়ারি ২০২৩ইং তারিখে শাহ্জালাল ইসলামী ব্যাংক লিমিটেড গ্রীণ পিন (পার্সোনাল আইডেন্টিফিকেশন নম্বর) সেবা চালু করল। শাহ্জালাল ইসলামী ব্যাংকের পরিচালক পর্ষদের চেয়ারম্যান জনাব মোহাম্মদ ইউনুছ প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে উক্ত গ্রীণ পিন সেবার আনুষ্ঠানিক উদ্বোধন করেন। অনুষ্ঠানে ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও জনাব মোসলেহ্ উদ্দীন আহমেদ বক্তব্য রাখেন।

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে ব্যাংকের পরিচালক পর্ষদের ভাইস-চেয়ারম্যান জনাব মহিউদ্দিন আহমেদ; পরিচালকবৃন্দজনাব মোঃ সানাউল্লাহ সাহিদ, জনাব আব্দুল করিম, জনাব মোঃ আব্দুল বারেক, জনাব আক্কাচ উদ্দিন মোল্লা,জনাব খন্দকার শাকিব আহমেদ, জনাব ফকির আখতারুজ্জামান ও জনাব ফকির মাসরিকুজ্জামান, স্বতন্ত্র পরিচালক জনাব একরামুল হক ও জনাব কে. এ. এম. মাজেদুর রহমান, অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক জনাব আব্দুল আজিজ, জনাব এস. এম. মঈনুদ্দীন চৌধুরী ওজনাব এম. আখতার হোসেন, উপ-ব্যবস্থাপনা পরিচালকবৃন্দ জনাব মোঃ শাহ্জাহান সিরাজ ও জনাব ইমতিয়াজ ইউ. আহমেদ, ব্যাংকের কোম্পানী সচিব জনাব মোঃ আবুল বাশারএবং সিএফও জনাব মোঃ জাফর ছাদেক, এফসিএ উপস্থিত ছিলেন।

এখন থেকে শাহ্জালাল ইসলামী ব্যাংকের ডেবিট/ক্রেডিট/প্রি-পেইড কার্ডহোল্ডারগণ খুব সহজেই ব্যাংকের সিকিউর ওয়েব লিংঙ্ক থেকে অথবা মোবাইলের কিউ আর কোড স্ক্যান করে নিরাপত্তা সুনিশ্চিত করে পিন নির্ধারণ করতে পারবেন। প্রচলিত পেপার বেসড পিন সার্ভিস এই সার্ভিস চালুর মাধ্যমে রহিত হবে, যা ব্যাংকের গ্রীণ ব্যাংকিং কার্যক্রমকে আরো বেগবান করবে।গ্রীণ পিন (পার্সোনাল আইডেন্টিফিকেশন নম্বর) পুনরায় সেট করা এবং এর বিভিন্ন দিক নিয়ে সার্বিক তথ্যচিত্র উপস্থাপন করেন ব্যাংকের কার্ড ডিভিশন এর প্রধান জনাব মোঃ মারুফুর রহমান খান।

আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.