আজ: শনিবার, ২৪ ফেব্রুয়ারী ২০২৪ইং, ১১ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ, ১২ই শাবান, ১৪৪৫ হিজরি

সর্বশেষ আপডেট:

১৫ জানুয়ারী ২০২৩, রবিবার |

kidarkar

বাণিজ্যমেলায় কেনাকাটায় নগদ পেমেন্টে ২২ শতাংশ পর্যন্ত ছাড়

নিজস্ব প্রতিবেদক: ঢাকা আন্তর্জাতিক বাণিজ্যমেলায় নির্দিষ্ট মার্চেন্ট থেকে বিভিন্ন পণ্য কেনাকাটায় নগদ পেমেন্টে করলে ২২ শতাংশ পর্যন্ত ডিসকাউন্ট অথবা ক্যাশব্যাক পাচ্ছেন গ্রাহকরা। লাইফস্টাইল, হোম অ্যাপ্লায়েন্স ও রেস্টুরেন্টের মতো বিভিন্ন ক্যাটাগরিতে নগদ গ্রাহকরা উপভোগ করতে পারছেন দারুণ এই অফার।

যেকোনো নগদ গ্রাহক মেলায় নির্দিষ্ট মার্চেন্ট থেকে পণ্য কেনাকাটা করে নগদ অ্যাপ কিংবা ইউএসএসডির (*১৬৭#) মাধ্যমে পেমেন্ট করলেই পাচ্ছেন এই ডিসকাউন্ট বা ক্যাশব্যাক অফার। ৩১ জানুয়ারি পর্যন্ত বাণিজ্যমেলায় নগদ গ্রাহকরা এই অফার উপভোগ করতে পারবেন।

এই অফারের আওতায় ভিস্তা ইলেকট্রনিক্স লিমিটেডের পণ্য কিনে গ্রাহকরা পাবেন ২২ শতাংশ পর্যন্ত ডিসকাউন্ট। পেমেন্ট করার সময় গ্রাহকরা ডিসকাউন্টের পরিমাণ দেখতে পারবেন এবং মার্চেন্টকে হ্রাসকৃত মূল্য পরিশোধ করবেন। নগদ গ্রাহকরা ভিস্তা ইলেকট্রনিক্স লিমিটেডের পণ্য কিনে একাধিকবার উপভোগ করতে পারবেন এই ডিসকাউন্ট অফার।

লাইফস্টাইল ক্যাটাগরিতে প্রভিডেন্সে মিলছে ১২ শতাংশ ক্যাশব্যাক। পাশাপাশি একই ক্যাটাগরিতে ভিশন, ওয়াকার, বেস্টবাই ও রিগ্যাল দিচ্ছে ১০ শতাংশ ক্যাশব্যাক। এছাড়া ডেইলি শপিং থেকে এক হাজার টাকার কেনাকাটা করে নগদ গ্রাহকরা পাচ্ছেন ৫০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক।

রেস্টুরেন্ট ক্যাটাগরিতে কুপার্স ও টেস্টি ট্রিট থেকে ১২ শতাংশ ক্যাশব্যাক উপভোগ করতে পারছেন নগদ গ্রাহকরা। পাশাপাশি হোম অ্যাপ্লায়েন্স ক্যাটাগরিতে গাজী হোম অ্যাপ্লায়েন্স থেকে ২ হাজার টাকার কেনাকাটা করে ১৫০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক পাচ্ছেন নগদ গ্রাহকরা।

বাণিজ্যমেলায় অফারটি পেতে গ্রাহকের নগদ অ্যাকাউন্টটি অবশ্যই সচল থাকতে হবে। পাশাপাশি এই ক্যাম্পেইন চলাকালীন নির্দিষ্ট মার্চেন্টের নিজস্ব পলিসি অনুযায়ী এই ক্যাশব্যাক বা ডিসকাউন্ট উপভোগ করতে পারবেন।

এ বিষয়ে নগদের চিফ সেলস অফিসার শিহাবউদ্দিন চৌধুরী বলেন, বছরের এই একটি সময় মানুষ কেনাকাটার জন্য মুখিয়ে থাকে। সেই সময়ে আমরা এই অফার দিয়ে গ্রাহকের পাশে থাকার চেষ্টা করছি। আশা করছি গ্রাহকরা নগদ ব্যবহারের মাধ্যমে বরাবরের মতো উপকৃত হবেন এবং এই অফারটি উপভোগ করবেন।

বাণিজ্যমেলায় নগদের চলমান এই অফার সম্পর্কে বিস্তারিত জানতে ভিজিট করতে পারেন নগদের অফিসিয়াল ফেসবুক পেজ অথবা ওয়েবসাইটে। পাশাপাশি ক্যাশব্যাক সম্পর্কে কোনো জটিলতা দেখা দিলে যোগাযোগ করতে পারেন নগদ গ্রাহক সেবা ১৬১৬৭ অথবা ০৯৬ ০৯৬ ১৬১৬৭ নম্বরে।

আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.