আজ: শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ইং, ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৯ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

সর্বশেষ আপডেট:

২৫ জানুয়ারী ২০২৩, বুধবার |

kidarkar

প্রাইম ইন্স্যুরেন্স কোম্পানী লিমিটেড এর বীমা দাবী পরিশোধ

নিজস্ব প্রতিবেদক: প্রাইম ইন্স্যুরেন্স কোম্পানী লিমিটেড এবং ঢাকা ব্যাংক লিমিটেড এর মধ্যে একটি “ক্লেইম স্যাটেলমেন্ট সিরিমনি” রাজধানী ঢাকাস্থ গুলশান ১-এ ঢাকা ব্যাংকের প্রধান কার্যালয়ে সম্প্রতি অনুষ্ঠিত হয়।

জনাব সুজাদুর রহমান, চেয়ারম্যান, প্রাইম ইন্স্যুরেন্স কোম্পানী লিমিটেড ঢাকা ব্যাংক লিঃ এর ব্যবস্থাপনা পরিচালক জনাব এমরানুল হক এর হাতে ব্যাংকার্স ব্লাংকেট বন্ড (বিবিবি) পলিসির বিপরীতে বীমা দাবীর ১,৮২,৮৭,৫৮৭ টাকার চেক হস্তান্তর করেন।

এসময় উপস্থিত ছিলেন কোম্পানীর নির্বাহী কমিটির চেয়ারম্যান জনাব মোহাঃ শওকত আলী, অডিট কমিটির চেয়ারম্যান জনাব মোঃ আক্তার হোসেন সান্নামাত এফসিএ, এফসিএস, ক্লেইম এন্ড রি-ইন্স্যুরেন্স কমিটির চেয়ারম্যান জনাব মোহাম্মাদ আব্দুল্লাহ, মুখ্য নির্বাহী কর্মকর্তা জনাব আব্দুল হামিদ এফসিএ, উপ-ব্যবস্থাপনা পরিচালক সুজিদ কুমার ভৌমিক সহ ঢাকা ব্যাংক এর উর্ধতন কর্মকর্তাবৃন্দ।

উল্লেখ্য, বীমা উন্নয়ন ও নিয়ন্ত্রণ কর্তৃপক্ষের অনুমোদন ক্রমে বাংলাদেশে প্রথম ব্যাংকার্স ব্লাংকেট বন্ড (বিবিবি) পলিসি চালু করে প্রাইম ইন্স্যুরেন্স কোম্পানী লিমিটেড এবং এ খাতে প্রথম বীমাদাবীও পরিশোধ করে প্রাইম ইন্স্যুরেন্স কোম্পানী লিমিটেড।

ঢাকা ব্যাংক লিঃ এর ব্যবস্থাপনা পরিচালক জনাব এমরানুল হক প্রাইম ইন্স্যুরেন্সের প্রতি গভীর কৃতজ্ঞতা ও সন্তুষ্টি প্রকাশ করেন এবং প্রাইম ইন্স্যুরেন্সকে তাদের ব্যবসায়িক সহায়তা অব্যাহত রাখার বিষয়টি নিশ্চিত করেন।

প্রাইম ইন্স্যুরেন্স এর চেয়ারম্যান জনাব সুজাদুর রহমান স্বল্প সময়ে বীমা দাবী পরিশোধ করার জন্য প্রাইম ইন্স্যুরেন্সের ব্যবস্থাপনা কর্তৃপক্ষকে ধন্যবাদ জ্ঞাপন করেন এবং ভবিষ্যতে এ ধারা সকল গ্রহকের জন্য অব্যাহত রাখার পরামর্শ দেন।

আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.