আজ: সোমবার, ২৭ মে ২০২৪ইং, ১৩ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৭ই জিলকদ, ১৪৪৫ হিজরি

সর্বশেষ আপডেট:

২৮ জানুয়ারী ২০২৩, শনিবার |

kidarkar

প্রিমিয়াম ব্যাংকিং সেবা ‘বরেণ্য’ চালু করেছে ব্র্যাক ব্যাংক

নিজস্ব প্রতিবেদক: ব্র্যাক ব্যাংক এসএমই গ্রাহকদের জন্য দেশের প্রথম ডেডিকেটেড প্রিমিয়াম ব্যাংকিং সেবা ‘বরেণ্য’ চালু করেছে। একটি এসএমই-কেন্দ্রিক ব্যাংক হিসাবে, ক্ষুদ্র ও মাঝারি খাতের উদ্যোক্তাদের জন্য সব সময় বিশেষায়িত ব্যাংকিং প্রোডাক্ট ডিজাইন ও সেবা প্রদান করে ব্র্যাক ব্যাংক।

বাংলাদেশের জিডিপির ২৫% এরও বেশি এসএমই খাতের অবদান, কিন্তু ব্যাংকে প্রায়শই তাদের কোনো অগ্রাধিকার দেওয়া হয় না। এসএমই ব্যবসায়িক উদ্যোগকে আরও উৎসাহিত করতে, এসএমই উদ্যোক্তাদের জন্য একটি নিবেদিত সেবা হবে ‘বরেণ্য’।

এই সার্ভিসটি অধিক গুরুত্বপূর্ণ গ্রাহকদের অবাধ সুবিধা এবং বিশেষ সেবা প্রদানের মাধ্যমে, এসএমই গ্রাহকদের প্রিমিয়াম ব্যাংকিং সার্ভিসের আওতায় নিয়ে আসবে।

‘বরেণ্য’ হলো এসএমই অগ্রাধিকারপ্রাপ্ত গ্রাহকদের পছন্দ ও চাহিদা পূরণের জন্য বিশেষায়িত ব্যাংকিং সার্ভিসের সমাহার। এর আওতায় গ্রাহকগণ আমানত, ঋণ, দৈনন্দিন ব্যাংকিং সেবা ইত্যাদি সকল সেবার ক্ষেত্রেই বিশেষ অগ্রাধিকার পাবেন।

১৯ জানুয়ারি ঢাকায় ব্র্যাক ব্যাংকের প্রধান কার্যালয়ে আনুষ্ঠানিকভাবে নতুন সার্ভিসটি চালু করেন ব্র্যাক ব্যাংকের ম্যানেজিং ডিরেক্টর অ্যান্ড সিইও সেলিম আর. এফ. হোসেন। অনুষ্ঠানে ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর অ্যান্ড হেড অব এসএমই ব্যাংকিং সৈয়দ আব্দুল মোমেন, ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর অ্যান্ড চিফ ফাইন্যান্সিয়াল অফিসার এম মাসুদ রানা এফসিএ, হেড অব রিটেইল ব্যাংকিং মোঃ মাহীয়ুল ইসলাম, হেড অব ব্রাঞ্চেস শেখ মোহাম্মদ আশফাক এবং ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

এই বেস্ট-ইন-ক্লাস ব্যাংকিং অভিজ্ঞতার মাধ্যমে, এসএমই গ্রাহকরা ডেডিকেটেড রিলেশনশিপ ম্যানেজার, লাউঞ্জ সার্ভিস, বিয়ারার্স প্রিভিলেজ কার্ড, লাইফস্টাইল অফার, এয়ারপোর্ট লাউঞ্জ সুবিধা, কল সেন্টার-এর বিশেষ সার্ভিস, দেশের শীর্ষস্থানীয় হাসপাতালে বার্ষিক কমপ্লিমেন্টারি স্বাস্থ্য পরীক্ষার সুবিধা উপভোগ করবেন।

এসএমই গ্রাহকদের জন্য দেশের প্রথম প্রিমিয়াম ব্যাংকিং সার্ভিস সম্পর্কে মন্তব্য করতে গিয়ে, ব্র্যাক ব্যাংকের ম্যানেজিং ডিরেক্টর অ্যান্ড সিইও সেলিম আর. এফ. হোসেন বলেন, “একটি এসএমই-কেন্দ্রিক ব্যাংক হিসাবে, আমরা এসএমই উদ্যোক্তাদের পূর্ণাঙ্গ ব্যাংকিং সুবিধা প্রদানে প্রতিশ্রুতিবদ্ধ। এসএমই গ্রাহকদের প্রয়োজন অনুসারে সার্ভিস প্রদান এবং তাদের পরিবর্তনশীল চাহিদা মেটাতে আমাদের একাগ্র লক্ষ্যের সাক্ষ্য বহন করে ‘বরেণ্য’।”

তিনি আরও বলেন, “জীবনে সফলতা অর্জনের দিকে এগিয়ে যেতে, গ্রাহকদের ব্যাংকিং স্বাচ্ছন্দ্য, মর্যাদা এবং সুবিধা প্রদান করে ‘বরেণ্য’। প্রিমিয়াম ব্যাংকিং-এর মাধ্যমে, গ্রাহকগণ বিশেষ সম্মান অনুভব করেন এবং সেরা ব্যাংকিং অভিজ্ঞতা পান। প্রিমিয়াম ব্যাংকিং বিচক্ষণতার সাথে আর্থিক সম্পদ ব্যবস্থাপনার পাশাপাশি বিনিয়োগ ও সঞ্চয় কৌশল সম্পর্কে গ্রাহকদের পরামর্শ প্রদান করবে। আমরা বিশ্বাস করি, এই মূল্য সংযোজন সেবার মাধ্যমে বিশ্বস্ত পার্টনার হিসাবে আমরা আমাদের গ্রাহকদের এসএমই ব্যবসায় অগ্রগতিতে আরও বেশি সহায়তা করতে পারবো।”

আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.