আজ: মঙ্গলবার, ২৮ মে ২০২৪ইং, ১৪ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৯শে জিলকদ, ১৪৪৫ হিজরি

সর্বশেষ আপডেট:

২৯ জানুয়ারী ২০২৩, রবিবার |

kidarkar

বাংলাদেশ পোলট্রি ইন্ডাস্ট্রিজ এসোসিয়েশনের সভাপতি হাবিবুল, সম্পাদক মহসিন

নিজস্ব প্রতিবেদক : বাংলাদেশ পোলট্রি ইন্ডাস্ট্রিজ এসোসিয়েশন (BPIA) এর সভাপতি হিসেবে প্ল্যানেট এগ্রো লিমিটেড এর ব্যবস্থাপনা পরিচালক শাহ হাবিবুল হক এবং সাধারণ সম্পাদক হিসেবে ইউনাইটেড এগ্রো কমপ্লেক্স এর স্বত্ত্বাধিকারী খন্দকার মুহাম্মদ মহসিন নতুন নির্বাচিত কার্যনিবার্হী সদস্যদের সর্বসম্মতিক্রমে নির্বাচিত হয়েছেন।

বৃহস্পতিবার (২৬ জানুয়ারি) নির্বাচন কমিশনের চেয়ারম্যান এফবিসিসিআই পরিচালক আমজাদ হোসাইন, এবং অপর দুই সদস্য সদস্য এফবিসিসিআই-এর পরিচালক আবু নাসের ও নির্বাহী কর্মকর্তা মূর্ছনা আফরোজ পূর্ণাঙ্গ কমিটির অনুমোদন স্বাক্ষর করেন। ২০২৩-২৫ দুই বছরের জন্য নতুন এই কমিটি দায়িত্ব পালন করবেন।

বুধবার, ২৫ জানুয়ারি বিপিআইএ (BPIA) অফিসে নতুন নির্বাচিত কার্যনিবার্হী সদস্যদের একটি বৈঠক অনুষ্ঠিত হয় এবং সেখানে নাম প্রস্তাবের মাধ্যমে সকলের সর্বসম্মতিক্রমে বিভিন্ন পদ নির্বাচিত করা হয়। বৈঠকে সহ-সভাপতি হিসেবে নির্বাচিত হয়েছেন বায়ো- হেলথ কোং লি., এর ব্যবস্থাপনা পরিচালক ডা. এম. এম. খাঁন ও পোল্ট্রি কমপ্লেক্স -এর খন্দকার মনির আহমেদ এবং কোষাধ্যক্ষ হিসেবে নির্বাচিত হয়েছেন বাংগা বাই ট্রেডিং এর মো: মিজানুল ইসলাম খান।

যুগ্ম মহাসচিব হিসেবে আফতাব হ্যাচারি লি., -এর মো: নুরুল মোরশেদ খান এবং হক পোল্ট্রি ফার্ম (কিশোরগঞ্জ) এর -এ. কে. ফজলুল হক; প্রচার সম্পাদক হিসেবে অজিরন পোল্ট্রি’র মো: তোফাজ্জল হোসেন, সমাজ কল্যাণ সম্পাদক হিসেবে ওয়েস্টার পোল্ট্রি এন্ড ফিসারিস লি., এর ডা. ইমরান হোসাইন নির্বাচিত হয়েছেন।

এছাড়াও কমিটির কার্যনির্বাহী সদস্যগণের মধ্যে রয়েছেন- ডা. মোসাদ্দেক হোসাইন, সাবেক মহাপরিচালক, প্রাণিসম্পদ অধিদপ্তর, বাঘাচর এগ্রোফার্ম লি,অঞ্জন মজুমদার, বাংলাদেশ ফ্যামিলি পোল্ট্রি ডেভেলপমেন্ট সার্ভিসেস, টি আই এস জাহিদুর রহিম জোয়ার্দার, এ আর জোয়ার্দার এগ্রো, মাহবুব আলম, সাকিব পোল্ট্রি ফার্ম, মো: আব্দুর রহিম, গাজীপুর পোল্ট্রি ফার্ম, মো: আলমগীর হোসেন, অগ্রণী পোল্ট্রি, মিসেস শাওন, সোয়াদ পোল্ট্রি এন্ড ডেইরী, মো: ইসরাফিল, মিনার পোল্ট্রি এন্ড মিনার ফিসারিস, ময়মনসিংহ; খন্দকার মনির আহমেদ, খন্দকার পোল্ট্রি কমপ্লেক্স, ফয়েজ আহম্মেদ, পোল্ট্রি লিং দেশ, কাজী আবু সাইদ, মেসার্স বেষ্ট মিক্স (বিডি) লিমিটেড।

উল্লেখ্য, দীর্ঘদিন পর গত ২৩ জানুয়ারি রাজধানীর কাওরান বাজারের টিসিবি ভবনে বিপিআইএ নির্বাচন অনুষ্ঠিত হয়। উক্ত দ্বি-বার্ষিক নির্বাচনে ১৯টি পদের মধ্যে ১৮টিতেই জয় পায় ‘খামারী প্যানেল’ এবং একটিতে জয় পায় ‘পোলট্রি সুরক্ষা প্যানেল। নির্বাচনে মোট ২২৪ জন ভোটারের মধ্যে ১৯৭ জন ভোটার ভোটাধিকার প্রয়োগ করেন।

আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.