আজ: শনিবার, ২৪ ফেব্রুয়ারী ২০২৪ইং, ১১ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ, ১২ই শাবান, ১৪৪৫ হিজরি

সর্বশেষ আপডেট:

১৭ অগাস্ট ২০১৫, সোমবার |

kidarkar

ঢাকায় আসছে সানি

sanyশেয়ারবাজার রিপোর্ট: ঢাকায় আসছেন এ সময়ের আলোচিত অভিনেত্রী সানি লিওন। আগামী সেপ্টেম্বর মাসে ঢাকায় একটি কনসার্টে যোগ দেবেন সানি। শুধু যোগ দেওয়াই নয়, সেই সঙ্গে রীতিমতো মঞ্চ মাতাবেন তিনি।সম্ভবত সানির সঙ্গে সেই মঞ্চে থাকবেন পাকিস্তানি গায়ক আতিফ আসলামও। কলকাতার বিভিন্ন গণমাধ্যমে সানি লিওনের বাংলাদেশ যাওয়া নিয়ে এরই মধ্যে নানা প্রতিবেদন প্রকাশিত হয়েছে।

প্রকাশিত প্রতিবেদন থেকে জানা যায়, সানি লিওনের চাহিদা বুঝেই নাকি ঢাকার বুকে ওই কনসার্টের টিকেটের দাম ন্যূনতম ধার্য করা হয়েছে ১৫ হাজার টাকা! হাজার হোক সানি লিওন বলে কথা! যদিও বলিউডি এই ‘বেবি ডল’-এর ঢাকা কনসার্টের নির্ধারিত দিন এখনো ঠিক হয়নি। তবে সবকিছু ঠিকঠাক থাকলে আগামী সেপ্টেম্বরেই সেই দিন ধার্য হবে বলে জানা গেছে। সানি ম্যানিয়ায় গোটা বিশ্ব উত্তাল করার পর এবার কি ‘মস্তিজাদে’র নায়িকার লক্ষ্য বংলাদেশ?

সানি লিওনকে কেউ বলেন স্বপ্নসুন্দরী, কারো চোখে নীলকন্যা আবার কেউ মনে করেন দুষ্টু-মিষ্টি পর্নোস্টার। সমকামী তকমাপ্রাপ্ত এই অভিনেত্রী দীর্ঘ সময় বাদে কিছুকাল আগে স্বাদবদলের কথা ব্যক্ত করায় বিশ্বজুড়ে উঠেছে হৈ চৈ রব। কী এমন কারণ? যার জন্য তিনি পরিবর্তন করতে বাধ্য হলেন সেক্সরুট? কানাডার এই পর্নোতারকা আসলে জন্মসূত্রে ভারতীয়। বলিউডে পা রাখার আগেই তিনি জানিয়ে দিয়েছিলেন তাঁর পছন্দের নায়ক সঞ্জয় দত্ত। আর বলিউডের আরেকজন নায়কের প্রতি তিনি তো আগেই থেকেই ফিদা। তিনি সালমান খান। সেই সাবেক নীলকন্যা মুম্বাই মাতানোর পর এখন আসতে চাচ্ছেন বাংলাদেশে।

 

শেয়ারবাজারনিউজ/মু

আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.