আজ: বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ইং, ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৫ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

সর্বশেষ আপডেট:

০১ ফেব্রুয়ারী ২০২৩, বুধবার |

kidarkar

নেইমারের পেশিতে চোট! মন্টপেলিয়ারের বিরুদ্ধে তারকাকে ছাড়াই মাঠে নামবে পিএসজি

স্পোর্টস ডেস্ক : এমনিতেই সময়টা মোটেই ভালো যাচ্ছে না পিএসজির। তার মধ্যে চোট সমস্যায় ফেলে দিল। এবার চোটের কবলে নেইমার। পেশিতে চোট লাগায় কয়েকটি ম্যাচে খেলবেন না পিএসজির তারকা ফুটবলার। তবে সেই সমস্যা খুব গুরুতর না বলেই জানা যাচ্ছে। তবে লিগ ওয়ানে মন্টপেলিয়ারের বিপক্ষে খেলবেন না নেইমার।

৩০ বছর বয়সী তারকা ফুটবলার তাঁর শেষ ম্যাচ খেলেন রেইমসের বিপক্ষে। মাঠে নেমে গোলও করেছেন। ম্যাচের ৮৫ মিনিটের মাথায় তাকে তুলে নেওয়া হয়। মন্টপেলিয়ারের বিপক্ষে বুধবারের ম্যাচের জন্য নেইমারকে দলে রাখা হয়নি বলে জানিয়েছে তাঁর ক্লাব। ক্লাব নিশ্চিত করেছে যে নেইমারের পেশিতে কিছু সমস্যা দেখা গিয়েছে। সেই সমস্যার জন্য কয়েকদিন চিকিৎসকের অধীনে থাকবেন তিনি। তবে চোট খুব একটা গুরুত্বর নয়। আগামী শনিবারের ম্যাচেই ব্রাজিলীয় তারকাকে পাওয়া যাবে বলে আশা করা হচ্ছে।

বিশ্বকাপে ব্রাজিলের খারাপ পারফরমেন্সের পর ধীরে ধীরে নিজের ফর্মে ফেরার চেষ্টা করছেন নেইমার। পিএসজির হয়ে গোলও করেছেন। তবে ফের তাঁর চোট লাগায় হতাশ সমর্থকরা। কাতার বিশ্বকাপের সময়ও গোড়ালিতে চোট পান তিনি। বিশ্বকাপের একটি ম্যাচে চোটের জন্য বসে থাকতে হয় তাঁকে। এর আগে ব্রাজিলের অনুষ্ঠিত বিশ্বকাপে গুরুতর চোট পেয়ে অনেক দিন মাঠের বাইরে ছিলেন তিনি।

অন্যদিকে একের পরে খেলায় হারছে তাঁর দল ক্লাব দল পিএসজি। তারকা খচিত লাইনআপ থাকা সত্ত্বেও বিপর্যস্ত হতে হচ্ছে মেসি-নেইমারদের। রেইমসের সঙ্গে তাদের শেষ খেলায় ১-১ ড্র হয়। একমাত্র গোল করেন নেইমার। দ্বিতীয়ার্ধের খেলা শুরু পর ৫১ মিনিটে গোল করে এগিয়ে যায় পিএসজি। তবে ম্যাচের একদম শেষে নির্ধারিত সময়ের পর ইঞ্জুরি টাইমে গোল করে রেইমস।

ম্যাচে ড্র করলেও লিগ টেবিলে বিশেষ কিছু পরিবর্তন হয়নি। ২০ ম্যাচে ৪৮ পয়েন্ট নিয়ে লিগ টেবিলের শীর্ষে রয়েছে পিএসজি। তবে ঘাড়ে নিশ্বাস ফেলছে লেন্স। সমান ম্যাচ খেলে তাদের সর্বমোট পয়েন্ট ৪৫। লিগ ওয়ানে আগামী ম্যাচ মন্টপেলিয়ারের বিরুদ্ধে খেলতে নামবে নেইমারহীন পিএসজি।

আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.