আজ: রবিবার, ২৩ জুন ২০২৪ইং, ৯ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ১৫ই জিলহজ, ১৪৪৫ হিজরি

সর্বশেষ আপডেট:

০১ ফেব্রুয়ারী ২০২৩, বুধবার |

kidarkar

২৭ তম আর্ন্তজাতিক বাণিজ্য মেলায় শ্রেষ্ঠ প্যাভিলিয়ন পুরস্কার পেল ডায়মন্ড ওয়ার্ল্ড

নিজস্ব প্রতিবেদকঃ শেষ হলো মাসব্যাপী ঢাকা আন্তর্জাতিক বাণিজ্য মেলার (ডিআইটিএফ) ২৭তম আসর। বরাবরের মতো মেলার এই আসরেও দর্শনার্থীদের আগ্রহের কেন্দ্রে ছিল বাংলাদেশের সর্ববৃহৎ এবং এদেশে জুয়েলারীতে প্রথম ISO সার্টিফাইড গোল্ডডায়মন্ড ও প্লাটিনাম বিক্রয়বিপণন ও প্রস্তুতকারী কোম্পানী ডায়মন্ড ওয়ার্ল্ড।  

মঙ্গলবার (৩১ জানুয়ারী/২০২৩) রাজধানীর পূর্বাচলে বঙ্গবন্ধু বাংলাদেশ-চায়না ফ্রেন্ডশিপ এক্সিবিশন সেন্টারে মেলার সমাপনী অনুষ্ঠানে মেলায় বিরল ও  অতিমূল্যবান হীরার প্রদর্শনগ্রাহক সেবা ও প্যাভিলিয়ন তৈরীতে নান্দনিকতা ও শৈল্পিকতার পরিচয় তুলে ধরার কারণে শ্রেষ্ঠ প্রিমিয়ার প্যাভিলিয়ন পুরস্কারে ভূষিত হয়েছে ডায়মন্ড ওয়ার্ল্ড।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজীবীর প্রতীক। বিশেষ অতিথি ছিলেন বাণিজ্যমন্ত্রী টিপু মুনশি এবং ফেডারেশন অব বাংলাদেশ চেম্বার অ্যান্ড কমার্স ইন্ডাস্ট্রিজের (এফবিসিসিআই) সিনিয়র সহ-সভাপতি মোস্তফা আহমেদ বাবু। বাণিজ্য মন্ত্রণালয়ের জ্যেষ্ঠ অতিরিক্ত সচিব মো. হাফিজুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন ইপিবি’র ভাইস-চেয়ারম্যান এএইচএম আহসান।

অতিথিদের কাছ থেকে শ্রেষ্ঠ প্রিমিয়ার প্যাভিলিয়ন পুরস্কারের ক্রেস্ট ও সনদ গ্রহণ করেন ডায়মন্ড ওয়ার্ল্ড এর ব্যবস্থাপনা পরিচালক দিলীপ কুমার আগরওয়ালা। এ সময়ে তিনি সকলকে ডায়মন্ড ওয়ার্ল্ড এর পাশে থাকার জন্য ধন্যবাদ জানান। বাণিজ্য মেলায় দেশি-বিদেশি দর্শনার্থীদের নজর কাড়ে ডায়মন্ড ওয়ার্ল্ড এর বিশ্বমানের গহনাক্রেতা বান্ধব মূল্য তালিকা ও বিভিন্ন আকর্ষনীয় অফার।

গত ১ জানুয়ারী/২০২৩ খ্রিস্টাব্দে মেলা প্রাঙ্গণে প্রবেশের মুখেই প্যাভিলিয়ন নম্বর ১ এ তৈরীকৃত ডায়মন্ড ওয়ার্ল্ড এর  শোরুমের ফিতা কেটে উদ্বোধন করেছিলেন বাণিজ্য মন্ত্রীউপস্থিত ছিলেন এফবিসিসিআই এর প্রেসিডেন্ট জসিম উদ্দিনসিনিয়র বাণিজ্য সচিব তপন কান্তি এবং ইপিবি এর ভাইস-চেয়ারম্যান এ.এইচ. এম আহসান ও ইপিবি এর সচিব ইফতেখার আহমেদ চৌধুরী। উদ্বোধনকালে উপস্থিত সকলেই ডায়মন্ড ওয়ার্ল্ড এর শোরুমের প্রশংসা করেন। অতিথিরা বলেন এ ধরণের একটি প্যাভিলিয়ন মেলার সৌন্দর্য্যকে আরো বাড়িয়ে দিয়েছে।

আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.