আজ: মঙ্গলবার, ২১ মে ২০২৪ইং, ৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ১১ই জিলকদ, ১৪৪৫ হিজরি

সর্বশেষ আপডেট:

০২ ফেব্রুয়ারী ২০২৩, বৃহস্পতিবার |

kidarkar

১০০ কোটি টাকায় ওটিটিতে বিক্রি হলো পাঠান

বিনোদন ডেস্ক : অ্যাকশন দৃশ্যে ভরা শাহরুখের পাঠান সিনেমা ঝড় তুলেছে বক্স অফিসে। মাত্র ৭ দিনেই আয় করেছে ৬৫৪ কোটি টাকা। অল্প সময়ের মধ্যে আয়ের দিক থেকে সেরা ব্যবসা সফল সিনেমাগুলোর মধ্যে ‌পাঠান সব রেকর্ড ভেঙে ফেলেছে। তবে নতুন খবর হলো এবার ওটিটিতে আসতে চলেছে সিনেমাটি।

অ্যামাজন প্রাইমেই নাকি দেখা যাবে এই ছবি। জানা গেছে, একশ কোটি টাকায় অ্যামাজন কিনেছে শাহরুখের এই হিট সিনেমাটি।

প্রসঙ্গত, একগুচ্ছ রেকর্ড আয় করেছে শাহরুখ খানের কামব্যাক ছবি। ছুটির দিনে মুক্তি না পেয়েও বক্স অফিসে পেয়েছে দারুণ ওপেনিং। দেশ-বিদেশ মিলিয়ে ‘পাঠান’-এর প্রথম দিনের আয় ১০৬ কোটি টাকা। যার মধ্যে দেশে ‘পাঠান’ মোট ৫৭ কোটি টাকা ব্যবসা করেছে। এর মধ্যে ৫৫ কোটি টাকা হিন্দি ভার্সনের মাধ্যমে আয় হয়েছে। আর ডাবিং ভার্সনের আয় ২ কোটি। দ্বিতীয় দিন পাঠান অর্থাৎ সাধারণতন্ত্র দিবস তথা সরস্বতী পূঁজার দিন ১১৩.৬০ কোটি টাকা আয় হয়েছে শাহরুখের কামব্যাক ছবির।

দ্বিতীয় ও চতুর্থ দিনেও পাঠানের সাফল্যের এই ধারা অব্যাহত রয়েছে। চার দিনে ভারতে ২৬৫ কোটি টাকার ব্যবসা করেছে কিং খানের ছবি। বিদেশে এই চারদিনে ‘পাঠান’-এর আয় ১৬৪ কোটি টাকা। অর্থাৎ চার দিনে ৪২৯ কোটি টাকার ব্যবসা করেছে শাহরুখের ছবি। পঞ্চম দিনে তা পাঁচশ কোটি ছাড়িয়ে যাওয়ার সম্ভাবনা রয়েছে।

পাঠান যশরাজ ব্যানারে তৈরি প্রথম ছবি যা প্রথম দিনে সর্বোচ্চ ব্যবসা করেছে। শাহরুখ খানের প্রথম ছবি, যা প্রথম এবং দ্বিতীয় দিনে সর্বোচ্চ অঙ্ক ছুঁয়েছে। দীপিকা পাড়ুকোন এবং জন আব্রাহামের প্রথম ছবি, যা মুক্তির দিন এবং তার পরের দিনে এত আয় করেছে। সাফল্যের এই ধারা আগামী সপ্তাহেও অব্যাহত থাকবে বলেই মনে করা হচ্ছে।

আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.