আজ: শনিবার, ১৩ জুলাই ২০২৪ইং, ২৯শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ৬ই মহর্‌রম, ১৪৪৬ হিজরি

সর্বশেষ আপডেট:

০২ মার্চ ২০২৩, বৃহস্পতিবার |

kidarkar

শাহরুখের সিনেমায় অভিনয়ের প্রস্তাব ফিরিয়ে দিলেন আল্লু অর্জুন

বিনোদন ডেস্ক : দক্ষিণী চলচ্চিত্র জগতে বেশ জনপ্রিয় মুখ তিনি। ‘পুষ্পা: দ্য রাইজ়’ সিনেমার পরে নিজেকে অনন্য উচ্চতায় নিয়ে গেছেন তিনি। ‘জওয়ান’ সিনেমার হাত ধরে বলিউডে পা রাখার কথা সেই আল্লু অর্জুনের।

দক্ষিণী পরিচালক অ্যাটলির জওয়ান সিনেমায় শাহরুখ খানের সঙ্গে অভিনয় করার কথা ছিল অল্লু অর্জুনের। খবর প্রকাশ্যে আসার পরে অনুরাগীদের মধ্যে উদ্দীপনা দেখা দিয়েছিল। সেই সব জল্পনায় জল ঢাললেন তারকা নিজে। শোনা যাচ্ছে, ইচ্ছা থাকলেও জওয়ান সিনেমায় অভিনয় করা হচ্ছে না দক্ষিণী তারকার।

জানা গেছে, অ্যাটলির জওয়ান সিনেমার চিত্রনাট্য শুনেছেন আল্লু অর্জুন। তার জন্য লেখা বিশেষ চরিত্র শুনে অভিনয়ে আগ্রহ প্রকাশও করেছিলেন তিনি। বাধ সাধল শুটিং শিডিউল।

ইতোমধ্যেই শুরু হয়ে গিয়েছে পুষ্পা ফ্র্যাঞ্চাইজ়ির দ্বিতীয় ছবি ‘পুষ্পা: দ্য রাইজ়’র শুটিং। বিশাখাপত্তনমের পর আপাতত হায়দরাবাদে শুটিংয়ে ব্যস্ত তারকা। পাশাপাশি চলছে শারীরিক কসরতও। চরিত্রের প্রয়োজনের শুটিং ছাড়া বাকি সময় জিমেই কাটাচ্ছেন আল্লু অর্জুন।

জওয়ানের শুটিংয়ের জন্য একটুও সময় বার করতে পারবেন না, এই মর্মেই সিনেমায় অভিনয়ে না বলতে বাধ্য হন অভিনেতা। শাহরুখ খানের সঙ্গে তাকে এক ফ্রেমে দেখতে মুখিয়ে ছিলেন দর্শকরা। শোনা যাচ্ছে, অনুরাগীদের হতাশ করে দুঃখিত তিনি নিজেও।

অন্যদিকে, দক্ষিণী পরিচালক অ্যাটলির জওয়ান সিনেমার মাধ্যমে সর্বভারতীয় সিনেমায় পা রাখছেন শাহরুখ খান। হিন্দি ছাড়াও তামিল, তেলুগু, মালয়ালম ও কন্নড় ভাষার মুক্তি পেতে চলেছে এই সিনেমা।

এতে দ্বৈত চরিত্রে অভিনয় করেছেন শাহরুখ। ইতোমধ্যেই চেন্নাইয়ে গিয়ে দক্ষিণী তারকা অভিনেত্রী নয়নতারার সঙ্গে শুটিং সেরেছেন তিনি। অন্যান্য গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন দক্ষিণী তারকা নয়নতারা, প্রিয়ামণি, বিজয় সেতুপতি ও সান্যা মলহোত্র। আগেই খবর, ছবিতে একটি বিশেষ চরিত্রে অভিনয় করবেন ‘বারিসু’ খ্যাত দক্ষিণী তারকা থালাপতি বিজয়।

আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.