আজ: বুধবার, ২৮ ফেব্রুয়ারী ২০২৪ইং, ১৫ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ, ১৬ই শাবান, ১৪৪৫ হিজরি

সর্বশেষ আপডেট:

০৭ মার্চ ২০২৩, মঙ্গলবার |

kidarkar

জন্মদিনে সুখবর দিলেন অভিনেএী জাহ্নবী কাপুর

বিনোদন ডেস্ক : গত ৬ মার্চ ২৭তম বছরে পা দিয়েছেন শ্রীদেবীকন্যা জাহ্নবী কাপুর। নায়িকার জন্মদিনে ভেসে এলো আরো এক খুশির খবর। বলিউড পেরিয়ে এবার দক্ষিণে পাড়ি জমাবেন জাহ্নবী। এই প্রথম ‘প্যান ইন্ডিয়ান’ বা সর্বভারতীয় প্রকল্পের ‘এনটিআর ৩০’ ছবিতে দেখা যাবে তাকে।

কোরাতালা শিবার পরিচালনায় এই ছবিতে এনটিআর জুনিয়রের বিপরীতে অভিনয় করছেন জাহ্নবী। প্রকাশ্যে এসেছে সে ছবির লুকও। জন্মদিনে এই সাফল্যের খবর ভাগ করে নিয়ে তিনি গর্বিত করলেন অনুরাগীদেরও।

ছবির পোস্টারে দেখা যায়, নদীর তীরে গ্রাম্য যুবতীর বেশে বসে আছেন জাহ্নবী। তার এলো চুল ছড়িয়ে রয়েছে বুকের কাছে। গোলাপি ব্লাউজের সঙ্গে খাটো করে পরা হলুদ শাড়ি। তাকে কোলে নিয়েই বসে আছেন নায়িকা। হাসিমুখে ঘুরে তাকিয়ে আছেন পেছনে। দূরে আবছায়া। গাছের ফাঁকে জমাট বাঁধা কুয়াশা। ওপরে লেখা, ‌‘ঝড়ের আগের শান্ত পরিবেশ।’ কী আছে ‘এনটিআর ৩০’-এর কাহিনীতে? ক্রমশই স্পষ্ট হবে কুয়াশা কেটে। হাতে আরও একগুচ্ছ বলিউড ছবি। সেসব সামলে আবার নতুন চুক্তিতে দিব্যি কাজ হাতে নিয়ে নিয়েছেন অভিনেত্রী।

অভিনেত্রীর বাবা বনি কাপুর একবার বলেছিলেন, ‘মেয়েকে শুরুতেই আমি নিজের ছবিতে নিতে চাইনি। চেয়েছিলাম, সে তার নিজের চেষ্টায় ইন্ডাস্ট্রিতে জায়গা করে নিক। তার পর না হয় আমার সঙ্গে কাজ করবে।’ ঠিক সেটাই করে দেখিয়েছেন জাহ্নবী। বলিউডে আত্মপ্রকাশ করার ৬ বছরের মাথায় ‘মিলি’ করেছেন, বনির প্রযোজনায়। প্রয়াত মা শ্রীদেবীরও স্বপ্নপূরণ হলো। কন্যাকে এমন স্বাবলম্বীই যে দেখতে চেয়েছিলেন!

জাহ্নবীও তেমনই নিজের মতো স্রোতস্বিনী। কখনো একা একা ভ্রমণে বেরিয়ে পড়েন। আবার শ্যুটিংয়ের ব্যস্ততার ফাঁকে ভাগ করে নেন খোলামেলা ছবি। তার রূপেগুণে মুগ্ধ তরুণ প্রজন্ম। সামাজিক মাধ্যমে অনুরাগীর সংখ্যা ৩ কোটি ছুঁইছুঁই।

তবে জাহ্নবীর মতে, সামাজিক মাধ্যমে তার অনুরাগীর সংখ্যা কোনোভাবেই ভাবমূর্তির সঙ্গে যুক্ত নয়। অভিনেত্রী বলেন, ‘আমাকে অনেকেই বলেছেন যে, সোশ্যাল মিডিয়ায় আমার কার্যকলাপ নাকি অনেককেই ধাঁধায় ফেলে দেয়।’

এই প্রসঙ্গেই জাহ্নবী বলেছেন, ‘সামাজিক মাধ্যম যদি শুধুই নিজের ছবি বিক্রির জায়গা হয়, তাহলে সেটা করতে গেলে হিসাবনিকাশের প্রয়োজন এবং আমার জন্য বেশ কঠিন। আমি আমার পছন্দের ছবিই করব।’ তাহলে সামাজিকমাধ্যম? সেটা যে বিজ্ঞাপনের প্রচারের জন্যই তিনি ব্যবহার করেন, সে কথাও স্পষ্ট করেছেন অভিনেত্রী।

আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.