আজ: শনিবার, ০২ মার্চ ২০২৪ইং, ১৮ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ, ১৯শে শাবান, ১৪৪৫ হিজরি

সর্বশেষ আপডেট:

১১ মার্চ ২০২৩, শনিবার |

kidarkar

সিনেমা মুক্তির দিনে ‘তু ঝুঠি ম্যায় মক্কার’ ১৫ কোটি টাকার ব্যবসা

বিনোদন ডেস্ক : মুক্তির দ্বিতীয় দিনেও পুরোদমে চলছে ‘তু ঝুঠি ম্যায় মক্কার’। সিনেমাটি ঘিরে দর্শকদের উচ্ছ্বাস দেখে বেশ খুশি লাভ রঞ্জন। তার পরিচালনায় কিছু না কিছু চমক সবসময়েই অপেক্ষা করে থাকে। হোলির আমেজে ৮ মার্চ মুক্তি পাওয়া ‘তু ঝুঠি ম্যায় মক্কার’-এর মূল আকর্ষণ নায়ক-নায়িকা জুটি। রণবীর কাপূরের সঙ্গে শ্রদ্ধা কাপূরের রসায়ন বেশ উপভোগ্য হবে তা আগেই বুঝেছিলেন পরিচালক। এছাড়া এর আগেও এ জুটিকে আর কেউ ব্যবহার করেননি। সিনেমার প্রচারে এসে শ্রদ্ধাও ছিল আহ্লাদে আটখানা!

দেখতে দেখতে বলিউডপাড়ায় ১০ বছর কেটে গেল শক্তি কাপূর কন্যার। তবে তারকাসন্তান হিসেবে বিশেষ কোনো সুবিধা পাননি বলেই জানান শ্রদ্ধা। বরং যতদিন গেছে ইন্ডাস্ট্রিকে নিজের মতো করেই আবিষ্কার করেছেন তিনি। মানুষটা সেই আগের মতোই আছেন, জানালেন ৩৬ বছরের এ অভিনেত্রী।

সিনেমাতে তিন্নি চরিত্রের সঙ্গে তার কতটুকু মিল? জিজ্ঞাসা করতেই শ্রদ্ধা বলেন, আমি অনেক ভেবেচিন্তে পা ফেলি। কোনো কথা বলার আগেও ভেবে নেই। তবে এ সিনেমার চরিত্রটি থেকে অনেক কিছুই শিখেছি।

এর পর আসে ‘ঝুঠ’ বা মিথ্যার প্রসঙ্গ। মিথ্যা কথা বলেন কি শ্রদ্ধা? ভেবেচিন্তে একটু লজ্জা পেয়েই বললেন, আমি একবার পরীক্ষায় নকল করতে গিয়ে বাজেভাবে ধরা পড়েছিলাম। মোজার ভেতরে লিখে রেখেছিলাম প্রয়োজনীয় সব তথ্য। মোজা নামিয়ে দেখে দেখে লিখছি আর ভাবছি, আহ, কেমন দিলাম! কেউ কল্পনাই করতে পারবে না। হঠাৎ ঘুরে দেখি পাশেই শিক্ষিকা দাঁড়িয়ে আছেন। তিনি আমাকেই দেখছেন। আমি বুঝলাম, আমি শেষ। এর পর কী হলো সেটা আর বলছি না।

সিনেমা মুক্তির দিনে ‘তু ঝুঠি ম্যায় মক্কার’ ১৫ কোটি টাকার ব্যবসা করেছিল। দ্বিতীয় দিনে ৫ কোটি কমলেও ১০ কোটি ঝুলিতে এসেছে। আরও কাজ করতে চান শ্রদ্ধা। বিভিন্ন রকম সিনেমাতে নিজেকে ভেঙেচুরে দেখার ইচ্ছা প্রকাশ করলেন নায়িকা। খুব শিগগিরই ‘স্ত্রী ৩’-এর শুটিংয়ে ব্যস্ত হয়ে পড়বেন তিনি।

আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.