আজ: শনিবার, ২৪ ফেব্রুয়ারী ২০২৪ইং, ১১ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ, ১২ই শাবান, ১৪৪৫ হিজরি

সর্বশেষ আপডেট:

১২ মার্চ ২০২৩, রবিবার |

kidarkar

একসাথে কাজ করার লক্ষ্যে আমিগো এবং আডেফি লিমিটেডের চুক্তিপত্র স্বাক্ষর

নিজস্ব প্রতিবেদক : একসাথে কাজ করার লক্ষ্যে আমিগো এবং আডেফি লিমিটেড এর চুক্তিপত্র স্বাক্ষর হয়েছে। এই চুক্তির মাধ্যমে, বিজ্ঞাপন থেকে শুরু করে জনবল নিয়োগ সব জায়গায় একসাথে কাজ করবে আমিগো এবং আডেফি লিমিটেড! আমিগো এবং আডেফি এর সকল ক্লায়েন্ট এই সার্ভিসগুলো খুব সহজেই ভোগ করতে পারবে।

আজ রবিবার ১২ মার্চ, রাজধানীর একটি হোটেলে ওহী এবং বিনয় তাদের নিজ নিইজ প্রতিষ্ঠানের পক্ষে এই চুক্তি স্বাক্ষর করেন। তারা নিশ্চিত যে, ফিল্ড মার্কেটিং এবং দক্ষ জনবল নিয়োগে এই পার্টনারশিপটি আগামী দিনে সুফল বয়ে নিয়ে আসবে।

আডেফি এর ব্যবস্থাপনা পরিচালক বিনয় বর্মন বলেন, “আডেফি লিমিটেড একটি শীর্ষস্থানীয় আউটডোর বিজ্ঞাপন স্টার্টআপ এবং আমরা বিভিন্ন প্রতিষ্ঠান ও সংস্থার জন্য আউটডোর বিজ্ঞাপন তৈরি করে থাকি। ২০১৯ সালে যাত্রা শুরু করে আমরা এখন ব্যবসা প্রতিষ্ঠানগুলোর কাছে একটি বিশ্বস্ত নাম হয়ে উঠেছি! আমরা ব্র্যান্ডদের জন্য একটি প্ল্যাটফর্ম তৈরি করছি যেখানে যেকোনো আউটডোর বিজ্ঞাপন যেমনঃ গাড়ির বিজ্ঞাপন, বাসের বিজ্ঞাপন, বিলবোর্ডস ইত্যাদি তৈরি করা সম্ভব হবে মাত্র কয়েকটি ক্লিকেই!

শুধু তাই নয়, আমাদের মোবাইল অ্যাপ-বেজড ROI Measurement Tool ব্যবহার করে এইসব ক্যাম্পেইন থেকে কেমন রিটার্ন আসছে তাও ক্যালকুলেট করতে পারবে খুবই সহজে।”

আমিগো সম্পর্কে কোম্পানির সিইও রিসালাত ওহী বলেন, “আমিগো একটি স্টাফিং প্ল্যাটফর্ম যা গ্রাহকদের তাদের প্রয়োজন অনুসারে দক্ষ জনবল সরবরাহ করে থাকে। এটি বিভিন্ন প্রতিষ্ঠানে চুক্তিভিত্তিক ফুলটাইম কিংবা পার্টটাইম ওয়ার্কার সরবারহ করে থাকে।

আমিগো এর নেটওয়ার্কে প্রায় ১০০০ দক্ষ জনবল আআছে যেখান থেকে আমরা সারা দেশে ব্র্যান্ড প্রমোটার, সার্ভেয়ার, কল সেন্টার এজেন্ট, বিক্রয়কর্মী ইত্যাদি সরবরাহ করে থাকে। আমিগো বিভিন্ন ধরনের কাজ করে থাকে যেমনঃ অ্যাপ এক্টিভেশন, অনবোর্ডিং, ডাটা কালেকশন, ইভেন্ট স্টাফিং, বিটিএল মার্কেটিং ইত্যাদি। দেশের শীর্ষস্থানীয় কংগ্লোমোরেট, হাসপাতাল, ফিনটেক এবং এডটেক প্রতিষ্ঠানের সাথে কাজ করার অভিজ্ঞতা থেকে আমিগো এমন একটি প্ল্যাটফর্ম তৈরি করেছে যেখানে কোম্পানিগুলি কোনো ধরনের ঝামেলা ছাড়াই দক্ষ জনবল নিয়োগ করতে পারবে। আমরা আশা করি যে, এই নতুন প্রযুক্তির মাধ্যমে দক্ষ জনবল নিয়োগ প্রক্রিয়ায় একটি বিপ্লব নিয়ে আসতে সক্ষম হবো।”

আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.