আজ: শনিবার, ২০ এপ্রিল ২০২৪ইং, ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৯ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

সর্বশেষ আপডেট:

০১ এপ্রিল ২০২৩, শনিবার |

kidarkar

জপিি স্টার গ্রাহকদরে জন্য লে রয়্যালে বশিষে সুবধিা!

নিজস্ব প্রতিবেদক: সম্প্রতি আইকনএক্স লমিটিডেরে সাথে একটি চুক্তি স্বাক্ষর করছেে গ্রামীণফোন, যার আওতায় গ্রামীণফোনরে প্রমিযি়াম গ্রাহকরা লে মরেডিয়িান ঢাকা’র মম্বোরশপি প্রোগ্রাম ‘লে রয়্যাল’ -এ বশিষে সুবধিা উপভোগ করবনে।

জপিি স্টার গ্রাহক এবং গ্রামীণফোনরে র্কমীরা লে রয়্যালরে র্বাষকি মম্বোরশপি গ্রহণরে ওপর ১৫ শতাংশ, লে মরেডিয়িান ঢাকায় ৫০ শতাংশ এবং অন্যান্য নর্ধিারতি প্রভিলিজে র্পাটনারদরে সবোর ওপর ৫৫ শতাংশ র্পযন্ত মূল্যছাড় সুবধিা পাবনে। সইে সাথে তাদরে জন্য থাকছে এক বশিষে কো-ব্র্যান্ডডে ক্রডেটি র্কাড।

এ উপলক্ষে সম্প্রতি লে মরেডিযি়ান ঢাকায় একটি চুক্তি স্বাক্ষর অনুষ্ঠান আয়োজতি হয়। অনুষ্ঠানে গ্রামীণফোনরে র্মাকটেংি অ্যান্ড প্রমিযি়াম সগেমন্টেরে প্রধান ফারহা নাজ জামান এবং আইকনএক্স লমিটিডেরে পরচিালক তাসনুভা ইসলাম নজি নজি প্রতষ্ঠিানরে পক্ষে চুক্তি স্বাক্ষর করনে।
জপিি স্টার গ্রামীণফোনরে লয়্যালটি প্রোগ্রাম যা সবচয়েে বশ্বিস্ত গ্রাহকদরে জীবনযাত্রার অভজ্ঞিতাকে আরো উন্নত ও স্বাচ্ছন্দ্যদায়ক করতে বভিন্নি বশিষে সুবধিা প্রদান করে থাক।ে ভ্রমণ কংিবা খাওয়াদাওয়া থকেে শুরু করে জীবনযাত্রার বভিন্নি ক্ষত্রেে দশেরে স্বনামধন্য পণ্য এবং সবো প্রদানকারী প্রতষ্ঠিানগুলোতে সবো গ্রহণে জপিি স্টার গ্রাহকরা যনে সরো সব অফার উপভোগ করতে পারনে – তা নশ্চিতিে কাজ করে যাচ্ছে গ্রামীণফোন। দশেরে বাইরে বলিাসবহুল ভ্রমণরে ক্ষত্রেে গ্রাহকদরেক অনন্য অভজ্ঞিতা প্রদানরে লক্ষ্যে এবারে লে রয়্যাল মম্বোরশপি সুবধিা নয়িে এসছেে গ্রামীণফোন।

এ নয়িে গ্রামীণফোনরে হডে অব র্মাকটেংি অ্যান্ড প্রমিযি়াম সগেমন্টে ফারহা নাজ জামান বলনে, “র্দীঘদনি ধরে আমাদরে উপর যারা আস্থা রখেে আসছনে, সইে সকল প্রমিয়িাম গ্রাহকদরে সরো মানরে সুবধিা ও সবো দতিে গ্রামীণফোন প্রতশ্রিুতবিদ্ধ। লাইফস্টাইল র্পাটনার হসিবেে গ্রাহকদরে বলিাসবহুল ট্যুর ও উন্নত হোটলেে থাকার ক্ষত্রেে বশিষে সুবধিা দতিে আমরা এবার আর্ন্তজাতকি মানসম্পন্ন হোটলে ব্র্যান্ডটরি সাথে র্পাটনারশপি করছে।

আইকনএক্স লমিটিডেরে পরচিালক তাসনুভা ইসলাম বলনে, “গ্রাহকদরে র্সবোচ্চ সুবধিা ও স্বাচ্ছন্দ্যরে কথা ববিচেনা করইে লে রয়্যালরে সবোর ধরন নর্ধিারতি হয়। গ্রামীণফোন ও লে রয়্যাল উভয়রে বশিষে গ্রাহকদরে জন্য এ র্পাটনারশপি নঃিসন্দহেে প্রমিযি়াম সবো উপভোগরে সুযোগ তরৈি করব।

আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.