আজ: মঙ্গলবার, ২৮ মে ২০২৪ইং, ১৪ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৮ই জিলকদ, ১৪৪৫ হিজরি

সর্বশেষ আপডেট:

১৭ এপ্রিল ২০২৩, সোমবার |

kidarkar

পদ্মা ব্যাংকের “পদ্মা ওয়ালেট” এখন আরো আধুনিক

নিজস্ব প্রতিবেদক : তীব্র দাবদাহে পুড়ছে দেশ। প্রকৃতির রুদ্ররূপে দু:সহ জীবনযাপন করছে মানুষ। সবমিলে ওষ্ঠাগত প্রাণ। তবে এই দাবদাহে পদ্মা ব্যাংকের গ্রাহকদের জন্য একটু স্বস্তির নাম পদ্মা ওয়ালেট। গ্রাহকদের যেন ব্যাংকিং পরিষেবার জন্য তীব্র গরমে শাখায় শাখায় যেতে না হয় সেজন্য এই অ্যাপটিকে আরো আধুনিক করা হয়েছে।

এর ফলে এখন রাত দিন ২৪ ঘন্টা যখন খুশি তখন ফান্ড ট্রান্সফার করা যাবে। পদ্মা ব্যাংকের এক একাউন্ট থেকে আরেক একাউন্টে মুহুর্তেই টাকা পাঠানো যাবে। বিকাশ কিংবা নগদে গ্রাহকের একাউন্ট না থাকলেও যে কোন সময় পদ্মা ওয়ালেটের মাধ্যমে নিমিষেই টাকা পাঠাতে পারবেন গ্রাহক।

এছাড়া মোবাইল রিচার্জ, অন্য ব্যাংকে টাকা পাঠানোর জন্য ইলেকট্রনিক ফান্ড ট্রান্সফার কিংবা রিয়েল-টাইম গ্রোস সেটেলমেন্ট (আরটিজিএস) সুবিধাতো আছেই।

যেকোন ধরণের বিল পরিশোধ সবচেয়ে সহজ পদ্মা ওয়ালেটের মাধ্যমে। গ্যাস (জালালাবাদ, বাখরাবাদ, পশ্চিমাঞ্চল), বিদ্যুৎ (ডেসকো, ডিপিডিসি, ওয়েস্ট পাওয়ার জোন, নেসকো, পানি (খুলনা ওয়াসা, ঢাকা ওয়াসা, রাজশাহী ওয়াসা), বিটিসিএল এর ইন্টারনেট বিল, সরকারি অন্যান্য সুবিধা যেমন ল্যান্ড ট্যাক্স , জমির পর্চা, মিউটেশন, এনএসডিআই, ইত্যাদি সহজেই জমা দেয়া যায়।

আপনার লেনদেনের ডিজিটাল রেকর্ড রাখছে পদ্মা ওয়ালেট। মাস শেষে মিনি স্টেটমেন্ট দেখে মিলিয়ে নিতে পারেন খরচের খাতা। নগদ টাকা বহনের ঝামেলা কিংবা তীব্র রোদে ভিড়ের মধ্যে বাইরে না গিয়েই পদ্মা ওয়ালেটের মাধ্যমে ডিজিটাল লেনদেন আপনার জীবনকে করবে আরও সহজ এবং স্বাচ্ছন্দ্যময়।

আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.