আজ: সোমবার, ১৫ এপ্রিল ২০২৪ইং, ২রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৪ঠা শাওয়াল, ১৪৪৫ হিজরি

সর্বশেষ আপডেট:

০৮ মে ২০২৩, সোমবার |

kidarkar

শক্তিশালী ব্যাটারি ও দুর্দান্ত ফিচারের স্টাইলিশ স্মার্টফোন গ্যালাক্সি এ০৪ই নিয়ে এলো স্যামসাং

নিজস্ব প্রতিবেদক: বাংলাদেশে গ্যালাক্সি এ০৪ই স্মার্টফোন নিয়ে এলো স্যামসাং। অনিন্দ্য সুন্দর এই ডিভাইসটিতে রয়েছে ৫,০০০ মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারি, র‌্যাম প্লাস, মনমাতানো ডিসপ্লে ও ঝকঝকে ছবি তোলে এমন ক্যামেরা সহ দুর্দান্ত সব ফিচার। স্যামসাং গ্যালাক্সি এ০৪ই ডিভাইসটি এখন পাওয়া যাচ্ছে মাত্র ১২,৯৯৯ টাকায়।

গ্যালাক্সি এ০৪ই স্মার্টফোনের অনন্য ডিজাইন ব্যবহারকারীদের নিজস্ব স্টাইলকে অসাধারণভাবে ফুটিয়ে তুলবে। বø্যাক, লাইট বøু ও কপার- এই তিনটি রঙে পাওয়া যাচ্ছে ডিভাইসটি। নিখুঁত ও পরিস্কার কনটেন্ট দেখার সুবিধা দিতে চমৎকার এ ডিভাইসে রয়েছে ৬.৫ ইঞ্চি ইনফিনিটি ভি ডিসপ্লে ও এইচডি+ প্রযুক্তি। পাশাপাশি, ডিভাইসটিতে রয়েছে ৫ হাজার মিলিঅ্যাম্পিয়ারের শক্তিশালী ব্যাটারি। এইচডি+ প্রযুক্তির দুর্দান্ত ডিসপ্লে আর শক্তিশালী ব্যাটারির সমন্বয়ে ডিভাইসটি ব্যবহারকারীদের বিনোদনের অভিজ্ঞতা আরও সমৃদ্ধ করবে।

গ্যালাক্সি এ০৪ই ডিভাইসটির বুদ্ধিমত্তা ব্যবহারকারীর ফোন ইউসেজ প্যাটার্ন বুঝতে সক্ষম; এক্ষেত্রে নিরবচ্ছিন্ন মাল্টিটাস্ক নিশ্চিত করতে ব্যবহারকারীকে ৪ জিবি পর্যন্ত এক্সট্রা ভার্চ্যুয়াল র‌্যাম সরবরাহ করবে ডিভাইসটি। দ্রæত ও কার্যকর পারফরমেন্স নিশ্চিত করতে স্মার্টফোনটিতে রয়েছে অক্টাকোর প্রসেসর ও ৭ জিবি পর্যন্ত (৩ জিবি + ৪ জিবি পর্যন্ত র‌্যাম প্লাস) র‌্যাম ব্যবহার করার সুযোগ। পাশাপাশি, এতে রয়েছে ৩২ জিবি স্টোরেজ সুবিধা, যা মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে ১ টেরাবাইট পর্যন্ত বাড়িয়ে নেয়া যাবে।

গ্যালাক্সি এ০৪ই ডিভাইসটিতে রয়েছে ১৩ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা ও ২ মেগাপিক্সেল ডেপথ ক্যামেরা। ২ মেগাপিক্সেল ডেপথ ক্যামেরা প্রতিটি ফটোর ক্ষেত্রে ডেপথ অব ফিল্ড ঠিক করে নিবে ও হাই কোয়ালিটির পোর্ট্রেইট শট তোলার ক্ষেত্রে অপ্রয়োজনীয় ব্যাকগ্রাউন্ড ঝাপসা করে দিবে। ব্যবহারকারীর জীবনের সোনালি মুহুর্তের ছবি স্মৃতিতে ধারণ করে রাখবে ডিভাইসের ক্যামেরা দু’টি। পাশাপাশি, ক্যামেরায় দুর্দান্ত সেলফি ধারণ করতে এতে রয়েছে ৫ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা।

গ্যালাক্সি এ০৪ই ডিভাইসের বিষয়ে স্যামসাং বাংলাদেশের হেড অব এমএক্স বিজনেস মো. মুয়ীদূর রহমান বলেন, “বাংলাদেশে গ্যালাক্সি এ০৪ই ডিভাইসটি নিয়ে আসতে পেরে আমরা সত্যিই আনন্দিত। আমরা চাই যেন সবাই সাশ্রয়ী মূল্যের মধ্যে দুর্দান্ত ফিচার সহ ডিভাইসের সুবিধা উপভোগ করতে পারেন। দেশজুড়ে স্মার্টফোনের ব্যবহার বাড়ানোর মধ্য দিয়ে আমরা স্মার্ট বাংলাদেশের লক্ষ্য বাস্তবায়নের দিকে আরও একধাপ এগিয়ে যাবো। গ্যালাক্সি এ০৪ই ডিভাইসটি মানুষের লাইফস্টাইল ও বিনোদনকে আরও সমৃদ্ধ করবে বলে আমাদের বিশ্বাস।”

আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.