আজ: সোমবার, ১৫ এপ্রিল ২০২৪ইং, ২রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৪ঠা শাওয়াল, ১৪৪৫ হিজরি

সর্বশেষ আপডেট:

১১ মে ২০২৩, বৃহস্পতিবার |

kidarkar

পদ্মা ব্যাংকের এলিফ্যান্ট রোড উপ-শাখার আনুষ্ঠানিক উদ্বোধন

নিজস্ব প্রতিবেদক: রাজধানী ঢাকার ব্যস্ত এলাকা এলিফ্যান্ট রোড ও এর আশপাশের এলাকার মানুষের দোরগোড়ায় ব্যাংকিং সেবা পৌঁছে দিতে এলিফ্যান্ট রোড উপ-শাখার আনুষ্ঠানিক উদ্বোধন করল পদ্মা ব্যাংক লিমিটেড। কাজী নজরুল ইসলাম এভিনিউ শাখার অধীনে এটির কার্যক্রম পরিচালিত হবে। এ নিয়ে পদ্মা ব্যাংকের ষষ্ঠ উপ-শাখার আনুষ্ঠানিক উদ্বোধন হল।

এই উপ-শাখায় সবধরনের ব্যাংক হিসাব খোলা, নগদ টাকা জমা ও উত্তোলন, চেক বই ও পে অর্ডার ইস্যু, ক্লিয়ারিং চেক ও পে-অর্ডার জমা, আমানত ও ঋণ সুবিধা, রিয়েল টাইম অনলাইন ব্যাংকিং সুবিধা, ইউটিলিটি বিল জমাসহ সব ধরনের ব্যাংকিং সেবা পাওয়া যাবে।

বুধবার (১০ মে) এলিফ্যান্ট রোড উপ-শাখাটির আনুষ্ঠানিক উদ্বোধন করেন পদ্মা ব্যাংকের উপব্যবস্থাপনা পরিচালক ও সিবিও মোহাম্মদ ইমতিয়াজ উদ্দিন। উপস্থিত গ্রাহকদের ধন্যবাদ জানিয়ে তিনি বলেন, পদ্মা ব্যাংক সবসময় গ্রাহক সেবার মানকে গুরুত্ব দিয়েছে এবং মানোন্নয়ে সচেষ্ট থেকেছে। এরই ধারাবাহিকতায় ব্যাংকের আধুনিক সেবা পৌঁছে দিতে এলিফ্যান্ড রোড উপশাখাটি উদ্বোধন করা হয়েছে।

তিনি আশা প্রকাশ করেন, এলিফ্যান্ড রোড উপশাখা অত্র এলাকার ব্যবসা-বাণিজ্য সম্প্রসারণ ও উন্নয়নে উল্লেখযোগ্য অবদান রাখতে সক্ষম হবে।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন পদ্মা ব্যাংকের ইভিপি, ক্যামেলকো অ্যান্ড হেড অব অপারেশন সৈয়দ তৌহিদ হোসেন -সহ বিভিন্ন বিভাগের ঊর্ধ্বতন কর্মকর্তা ও স্থানীয় গণ্যমাণ্য ব্যক্তিবর্গসহ, সমাজকর্মী ও বিভিন্ন শ্রেণী-পেশার মানুষ। অনুষ্ঠান শেষে দেশ ও জাতির কল্যাণ কামনা করে বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়।

সরকারী সোনালী ব্যাংক, জনতা ব্যাংক, অগ্রণী ব্যাংক, রূপালী ব্যাংক এবং আইসিবির মূল মালিকানায় পরিচালিত চতুর্থ প্রজন্মের পদ্মা ব্যাংক লিমিটেড দেশজুড়ে ৬০টি শাখা এবং ৭টি এজেন্ট ব্যাংকিং আউটলেটের মাধ্যমে গ্রাহকদের ব্যাংকিং সেবা দিয়ে আসছে।

আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.