আজ: মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪ইং, ১০ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১২ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

সর্বশেষ আপডেট:

১১ মে ২০২৩, বৃহস্পতিবার |

kidarkar

নিজের ভবিষ্যত নিয়ে যা বললেন ডি মারিয়া

স্পোর্টস ডেস্ক : ইতালিয়ান ক্লাব জুভেন্টাস চ্যাম্পিয়ন্স খেলার যোগ্যতা অর্জন করতে না পারলেও ক্লাব পরিবর্তনের কোনো ইচ্ছে নেই বলে জানিয়েছেন আর্জেন্টিনার বিশ্বকাপজয়ী ফুটবলার ডি মারিয়া। লিগে বাকি ম্যাচগুলোতে ভালো ফলাফল করে সেরা অবস্থান নিয়েই ঘরোয়া মৌসুম শেষ করতে চান তিনি।

স্প্যানিশ ক্লাব সেভিয়ার বিপক্ষে আসন্ন ইউরোপা লিগের সেমিফাইনালের প্রথম লেগ উপলক্ষে আয়োজিত সংবাদ সম্মেলনে আর্জেন্টাইন এই উইঙ্গার বলেন, ‘তুরিনের জীবন আশানুরুপ ছিল না। কিন্তু সময় যত গড়িয়েছে ততই আত্মবিশ্বাস খুঁজে পেয়েছি।’

নিজেকে ফিরে পাবার পুরো কৃতিত্বই জুভেন্টাস কোচ মাসিমিলিয়ানো আলেগ্রিকে দিয়েছেন বিশ্বকাপজয়ী এই তারকা। দলের সঙ্গে মানিয়ে নিতে সাহায্য করার পাশাপাশি লিগের চ্যালেঞ্জ নিতেও ডি মারিয়াকে সহযোগিতা করেছেন মাসিমিলিয়ানো।

ডি মারিয়া বলেন, ‘আমি অনেক সেরা কোচের সহায়তা পেয়েছি। তবে মাসিমিলিয়ানোর সঙ্গে আমি বেশ খুশি আছি। তিনি আমার জন্য বিশেষ এক কোচ। অনেক কাজই তিনি আমাদেরকে শিখিয়েছেন ভিন্ন পন্থায় যেটার সঙ্গে আমরা আগে পরিচিত ছিলাম না। এখন আমি নিজেকে গড়তে পারছি এবং আশা করছি আমি আরও ভালো অবস্থানে পৌঁছে যাব।’

বিশ্বকাপজয়ী এই ফুটবলার আরও বলেন, ‘শুরুতে আমাকে কঠিন পরিস্থিতিতে পড়তে হয়েছে। আমি ইনজুরিতে পড়েছিলাম এবং নিজের শতভাগ দিতে পারিনি। এতে নিজের যোগ্যতা প্রমাণ করা কঠিন হয়ে দাঁড়িয়েছিল। এখন আমি এই কোচের সঙ্গে কাজ করে অনেক বেশী আত্মবিশ্বাসী হয়ে উঠেছি। এখন আরো জয় পেতে হবে এবং সমর্থকদের জন্য হলেও আমাদেরকে শীর্ষ চারে থেকে মৌসুম শেষ করতে হবে।

আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.