আজ: শনিবার, ১৩ জুলাই ২০২৪ইং, ২৯শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ৬ই মহর্‌রম, ১৪৪৬ হিজরি

সর্বশেষ আপডেট:

২১ মে ২০২৩, রবিবার |

kidarkar

আইএফআইসি ব্যাংকর উদ্যোগে বইপড়া কর্মসূচির পুরস্কার বিতরণ

নিজস্ব প্রতিবেদক: বিশ্বসাহিত্য কেন্দ্রের দেশভিত্তিক উৎকর্ষ কার্যক্রমের আওতায় গত শুক্রবার (১৯ মে) একাদশ শ্রেণির বইপড়া কর্মসূচির ৩৬তম ব্যাচের বিজয়ী পাঠকদের হাতে পুরস্কার তুলে দেয়া হয়। আইএফআইসি ব্যাংকের পৃষ্ঠপোষকতায় বিশ্বসাহিত্য কেন্দ্র মিলনায়তনে আয়োজিত এক অনুষ্ঠানে ঢাকা মহানগরের সেরা ১৩টি কলেজের মোট ২৬৬ জন ছাত্রছাত্রীকে পুরস্কার প্রদান করা হয়।

এই পুরস্কার বিতরণী অনুষ্ঠানের সভাপতিত্ব করেন বিশ্বসাহিত্য কেন্দ্রের সভাপতি আবদুল্লাহ আবু সায়ীদ। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন আইএফআইসি ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী শাহ এ সারওয়ার, বিশ্বসাহিত্য কেন্দ্রের ট্রাস্ট্রি ও সাবেক সচিব আমিনুল ইসলাম ভুঁইয়া। অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন বিজয়ী ছাত্রছাত্রীদের শিক্ষকগণ ও অভিভাবকবৃন্দ।

অনুষ্ঠানে আগত শিক্ষার্থীদের উদ্দেশ্যে আইএফআইসি ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক শাহ এ সারওয়ার তার বক্তৃতায় বলেন, “বই তোমাকে মানুষ চিনতে, সমাজ চিনতে সহায়তা করবে। তোমাদের চিন্তা উন্নত হলেই আগামীদিনের বাংলাদেশ সমৃদ্ধ ও উন্নত হবে”। উল্লেখ্য যে, আইএফআইসি ব্যাংক বিশ্বসাহিত্য কেন্দ্রের মননশীল এই কার্যক্রমের সঙ্গে ২০১৬ সাল থেকে সম্পৃক্ত।

আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.