আজ: বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ইং, ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৪ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

সর্বশেষ আপডেট:

২৫ মে ২০২৩, বৃহস্পতিবার |

kidarkar

ফুটবল টুর্নামেন্টে অংশ নেয়া কর্মীদের আইএফআইসি’র সংবর্ধনা

নিজস্ব প্রতিবেদক: বাংলাদেশ অ্যাসোসিয়েশন অব ব্যাংকস’র (বিএবি) উদ্যোগে আয়োজিত শেখ হাসিনা আন্তঃ ব্যাংক ফুটবল টুর্নামেন্ট ২০২৩ এ আইএফআইসি ব্যাংকের পক্ষ থেকে অংশ নেয়া কর্মীদের সংবর্ধনা জানালো ব্যাংক কর্তৃপক্ষ। আইএফআইসি টাওয়ারে আয়োজিত এক অনুষ্ঠানে ২২ জন খেলোয়াড়, কোচ ও টিম ম্যানেজারের হাতে প্রশংসাপত্র ও স্মারক তুলে দেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী শাহ এ সারওয়ার।

অনুষ্ঠানে টুর্নামেন্টে অংশ নেয়া কর্মীদের খেলোয়াড়সুলভ মানসিকতার প্রশংসা করে সার্বিক ব্যাবস্থাপনার সঙ্গে জড়িত সকলকে ধন্যবাদ জানিয়ে বক্তব্য প্রদান করেন আইএফআই ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী শাহ এ সারওয়ার। অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন টিমের চেয়ারম্যান আইএফআইসি ব্যাংকের ডিএমডি ও হেড অব ইন্টারন্যাশনাল ডিভিশন সৈয়দ মনসুর মোস্তফা ও মানবসম্পদ বিভাগের প্রধান কে এ আর এম মোস্তফা কামাল। আরও উপস্থিত ছিলেন আইএফআইসি ব্যাংকের উপ-ব্যবস্থাপনা পরিচালকবৃন্দসহ অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তাগণ।

দেশে প্রথমবারের মত বাংলাদেশ অ্যাসোসিয়েশন অব ব্যাংকস’র (বিএবি) উদ্যোগে ও ব্যাংকগুলোর নিজস্ব কর্মীদের অংশগ্রহণে অনুষ্ঠিত হচ্ছে শেখ হাসিনা আন্তঃ ব্যাংক ফুটবল টুর্নামেন্ট ২০২৩। গত ৬ই মে রাজধানীর কুর্মিটোলা গলফ ক্লাবে ৩৪টি ব্যাংকের অংশগ্রহণে এই টুর্নামেন্টের লোগো উন্মোচিত হয়।

আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.