আজ: রবিবার, ১৬ জুন ২০২৪ইং, ২রা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ৮ই জিলহজ, ১৪৪৫ হিজরি

সর্বশেষ আপডেট:

২৮ মে ২০২৩, রবিবার |

kidarkar

গোয়াফেস্ট ২০২৩-এ ৫টি অ্যাবি অ্যাওয়ার্ড জিতল মাইন্ডশেয়ার বাংলাদেশ

নিজস্ব প্রতিবেদক: গোয়া’র গ্র্যান্ড হায়াট হোটেলে মার্চের ২৪-২৬ তারিখ পর্যন্ত উদযাপিত হচ্ছে গোয়াফেস্ট-এর ১৬তম আসর। আরো একটি মাইলফলক স্থাপন করে মাইন্ডশেয়ার বাংলাদেশ সেখানেও জিতে নিয়েছে ৫টি ঝকঝকে অ্যাবি অ্যাওয়ার্ড!

দক্ষিণ এশিয়ার অনেকগুলো এজেন্সির সাথে এই ফেস্টে অংশ নিয়ে ‘ইনোভেটিভ ইউজ অব ইনটেগ্রেটেড মিডিয়া’ ক্যাটেগরিতে অ্যাওয়ার্ডগুলো জিতে নিয়েছে মাইন্ডশেয়ার বাংলাদেশ।

অ্যাওয়ার্ডগুলোর মধ্যে আছে ৩টি ব্রোঞ্জ, ১টি সিলভার এবং ১টি গোল্ড। এদের মধ্যে ফুডপ্যান্ডা ‘রমজান ক্যাম্পেইন’ থেকে একটি ব্রোঞ্জ এবং গ্রামীণফোন ‘২৫ বছরে এখনই সময় এখনই আগামী’ ও ‘মাইজিপি: পিপল’স সুপার অ্যাপ’ ক্যাম্পেইন থেকে বাকি দুইটি ব্রোঞ্জ এসেছে।

এছাড়াও, ফুডপ্যান্ডা ‘পাউ-পাউ মিটস বাংলাদেশ’ ক্যাম্পেইন থেকে এসেছে সিলভার অ্যাওয়ার্ডটি। আর রিন ‘মাই নেম মাই আইডেন্টিটি’ ক্যাম্পেইন থেকে মাইন্ডশেয়ার বাংলাদেশ জিতে নিয়েছে গোল্ড।

ভারতীয় অ্যাডভার্টাইজিং জগতের অস্কার হিসেবে পরিচিত ‘মিডিয়া অ্যাবি’ অ্যাওয়ার্ড ঘোষণা করা হয় সাউথ এশিয়ার সবচেয়ে বড় অ্যাডভার্টাইজিং ফেস্টিভ্যালের মধ্যে অন্যতম গোয়াফেস্ট-এ। ধারাবাহিক এই অর্জনে অভিভূত মাইন্ডশেয়ার বাংলাদেশ তাদের মূল্যবান ক্লায়েন্টদের কাছে কৃতজ্ঞ, যাদের আস্থা ও সহযোগিতাই এনে দিয়েছে প্রচেষ্টা এবং সৃজনশীলতার এই স্বীকৃতি।

আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.