আজ: শনিবার, ২০ এপ্রিল ২০২৪ইং, ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৯ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

সর্বশেষ আপডেট:

২৫ জুন ২০২৩, রবিবার |

kidarkar

এসআইবিএল’র ৪ নতুন উপশাখার উদ্বোধন

নিজস্ব প্রতিবেদক: সোশ্যাল ইসলামী ব্যাংকের আরও ৪টি নতুন উপশাখার উদ্বোধন করা হয়েছে। রবিবার (২৫ জুন) প্রধান কার্যালয় থেকে ভার্চুয়াল প্ল্যাটফর্মে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে নতুন উপশাখাগুলোর উদ্বোধন করেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী জাফর আলম।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপ-ব্যবস্থাপনা পরিচালক মুহাম্মদ ফোরকানুল্লাহ। অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন উপ-ব্যবস্থাপনা পরিচালক আব্দুল হান্নান খান ও ব্রাঞ্চেস কন্ট্রোল বিভাগের প্রধান জয়নাল আবেদীন। ব্যাংকের প্রধান কার্যালয়ের বিভাগীয় প্রধান ও ঊর্ধ্বতন নির্বাহীগণ, স্থানীয় জনপ্রতিনিধি, শিক্ষক, সাংবাদিক, ব্যবসায়ী সহ গণ্যমান্য ব্যক্তিবর্গ, ব্যাংকের বিভিন্ন অঞ্চলের আঞ্চলিক প্রধানগণ, সংশ্লিষ্ট শাখাসমূহের ব্যবস্থাপক ও উপশাখার ইনচার্জবৃন্দ উপশাখা প্রাঙ্গনসমূহে উপস্থিত ছিলেন।

নতুন ৪ টি উপশাখা হচ্ছে- ঢাকার ডেমরার সাইনবোর্ডে, কুমিল্লার নাঙ্গলকোটে, খুলনার ফুলতলায় এবং টাঙ্গাইলের সখিপুরে। এখন পর্যন্ত মোট উপশাখার সংখ্যা ২০২টি।

প্রধান অতিথির বক্তব্যে জাফর আলম বলেন, এসআইবিএল শুরু থেকেই মানুষের প্রয়োজন ও কল্যাণকে প্রাধান্য দিয়ে আসছে এবং নানাধরণের জীবনঘনিষ্ট সেবাপণ্য প্রবর্তন করছে। তিনি এসব সেবাপণ্যসমূহের বিভিন্ন সুবিধা উল্লেখ করেন এবং সকলকে আধুনিক প্রযুক্তিনির্ভর ইসলামী ব্যাংকিং সেবা গ্রহণের আহ্বান জানান।

আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.