আজ: রবিবার, ২৩ জুন ২০২৪ইং, ৯ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ১৫ই জিলহজ, ১৪৪৫ হিজরি

সর্বশেষ আপডেট:

২৪ জুলাই ২০২৩, সোমবার |

kidarkar

‘ইসলামিক ব্যাংক অফ দ্য ইয়ার’ ও ‘বেস্ট রিটেইল ব্যাংক’ অ্যাওয়ার্ড পেলো স্ট্যান্ডার্ড চার্টার্ড সাদিক বাংলাদেশ

নিজস্ব প্রতিবেদক: দ্য অ্যাসেট ট্রিপল এ ইসলামিক ফাইন্যান্স অ্যাওয়ার্ডস ২০২৩-এ দেশের “ইসলামিক ব্যাংক অফ দ্য ইয়ার” এবং “বেস্ট রিটেইল ব্যাংক” হিসেবে পুরষ্কৃত হয়েছে স্ট্যান্ডার্ড চার্টার্ড সাদিক বাংলাদেশ।

ব্যাংকিং খাতে উদ্ভাবনী শক্তি, সৃজনশীলতা এবং সুবিধাসমূহকে বিবেচনা করে স্ট্যান্ডার্ড চার্টার্ড সাদিক বাংলাদেশ বিভিন্ন সেবা দিয়ে থাকে। স্বাচ্ছন্দ্যের সাথে গ্রাহকদের ব্যাংকিং সহায়তা করতে রয়েছে রিয়েল টাইম অন-বোর্ডিং (আরটিওবি) এবং সাদিক নন ফেস-টু-ফেস-এর (এনএফটুএফ) মতো ডিজিটাল সল্যুশন। এছাড়াও, দাতব্য সংস্থায় গ্রাহকদের দান সরাসরি প্রদান করতে রয়েছে মুদারাবা ভিত্তিক ‘সাদিক সাদাকাহ অ্যাকাউন্ট’। গ্রাহকদের ক্রমাগত চাহিদা মেটাতে নিত্যনতুন আর্থিক সমাধান তৈরি করে যাচ্ছে স্ট্যান্ডার্ড চার্টার্ড সাদিক বাংলাদেশ।

স্ট্যান্ডার্ড চার্টার্ড বাংলাদেশের ম্যানেজিং ডিরেক্টর, হেড অব কনজিউমার, প্রাইভেট অ্যান্ড বিজনেস ব্যাংকিং সাব্বির আহমেদ বলেন, “আমাদের নিত্যনতুন প্রযুক্তি প্রয়োগ ও ক্যাশলেস ফাইন্যান্সিং করার পাশাপাশি গ্রাহকদের সকল চাহিদা পূরণের লক্ষ্যে স্ট্যান্ডার্ড চার্টার্ড সাদিক কাজ করে যাচ্ছে। আমাদের ক্লায়েন্ট, গ্রাহক, নিয়ন্ত্রক এবং অন্যান্য স্টেকহোল্ডারদের আস্থা ও সমর্থনের জায়গা থেকেই দ্য অ্যাসেট ট্রিপল এ ইসলামিক ফাইন্যান্স অ্যাওয়ার্ডস ২০২৩-এ এই পুরস্কারগুলো আমরা অর্জন করতে সক্ষম হয়েছি।”

দেশের রিটেইল ও কর্পোরেট গ্রাহকদের জন্যে স্ট্যান্ডার্ড চার্টার্ড সাদিক’ই একমাত্র আন্তর্জাতিক ইসলামিক ব্যাংকিং সুবিধা দিয়ে থাকে। এর নেটওয়ার্ক পুরো এশিয়া, আফ্রিকা এবং মধ্যপ্রাচ্য জুড়ে বিস্তৃত রয়েছে। শরীয়াহ-সম্মত পণ্য অফার ও প্রক্রিয়াকরণের মাধ্যমে সাদিক ব্যাক্তি, প্রতিষ্ঠান ও বিভিন্ন সংস্থার মধ্যে সংযোগ স্থাপন করে।

দ্য অ্যাসেট ট্রিপল এ ডিজিটাল অ্যাওয়ার্ডস সেসব আর্থিক প্রতিষ্ঠান ও প্রযুক্তি সংস্থাগুলোকে স্বীকৃতি প্রদান করে, যা এশিয়া-প্যাসিফিক এবং মধ্যপ্রাচ্যজুড়ে গ্রাহকদের জন্যে সৃজনশীল ও অনন্য আধুনিক পদ্ধতি দিয়ে থাকে। অ্যাওয়ার্ডসে তাদের সম্মাননা প্রদান করা হয়, যারা শিল্পজুড়ে ক্রমবর্ধমান প্রতিযোগিতামূলক বাজারে ডিজিটালাইজেশনকে নতুন মাত্রায় নিয়ে যেতে ভূমিকা রাখছে।

আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.