আজ: রবিবার, ২৩ জুন ২০২৪ইং, ৯ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ১৫ই জিলহজ, ১৪৪৫ হিজরি

সর্বশেষ আপডেট:

২৪ জুলাই ২০২৩, সোমবার |

kidarkar

বিকাশের সঙ্গে ডাটাসফটের চুক্তি

নিজস্ব প্রতিবেদক: ক্ষুদ্রঋণ গ্রহীতাদের ঋণের কিস্তি যেকোনো সময় যেকোনো স্থান থেকে সহজে, নিরাপদে এবং দ্রুততার সঙ্গে পরিশোধ করার সুযোগ করে দিতে বিকাশের সঙ্গে একটি সমঝোতা স্মারক সই করেছে ডাটাসফট সিস্টেমস বাংলাদেশ লিমিটেড।

এই চুক্তির ফলে প্রযুক্তি প্রতিষ্ঠান ডাটাসফটের মাইক্রোফিন৩৬০ সল্যুশন ব্যবহার করা দুইশতাধিক ক্ষুদ্রঋণদানকারী প্রতিষ্ঠানের গ্রাহকরা বিকাশের মাধ্যমে ঋণের কিস্তি সময় মতো পরিশোধের সুযোগ পাবেন। ঋণদাতা প্রতিষ্ঠানগুলোর জন্যও কিস্তি আদায় ব্যবস্থাপনা আরো সহজ ও কার্যকর হবে।

ডাটাসফট দীর্ঘদিন ধরেই বিভিন্ন ক্ষুদ্রঋণদানকারী প্রতিষ্ঠানকে তাদের মাইক্রোফিন৩৬০ সল্যুশনের মাধ্যমে ডাটা ব্যবস্থাপনা এবং অ্যাকাউন্টিং সিস্টেম সেবা দিয়ে আসছে। ক্ষুদ্রঋণ দেয়া প্রতিষ্ঠানগুলো ডাটাসফটের সল্যুশন ব্যবহার করে ঋণ প্রদান এবং আদায়ের প্রক্রিয়াকে করেছে আরো সহজ ও কার্যকর।

বিকাশের কার্যালয়ে আয়োজিত এক অনুষ্ঠানে ডাটাসফটের প্রেসিডেন্ট এম মনজুর মাহমুদ এবং বিকাশের চিফ কমার্শিয়াল অফিসার আলী আহম্মেদ নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে সমঝোতা স্মারকে স্বাক্ষর করেন। এ সময় উভয় প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

এই সমঝোতা স্মারক সইয়ের মধ্য দিয়ে ডাটাসফটের সেবা ব্যবহার করা দুইশতাধিক ক্ষুদ্রঋণদানকারী এনজিওর প্রায় এক কোটি গ্রাহক কোনো রকম ঝামেলা ছাড়াই ঋণের কিস্তি পরিশোধের সুবিধা পাবেন যা তাদের মূল্যবান সময় ও খরচ বাঁচাবে।

আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.