আজ: রবিবার, ২১ এপ্রিল ২০২৪ইং, ৮ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১০ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

সর্বশেষ আপডেট:

৩০ জুলাই ২০২৩, রবিবার |

kidarkar

সাউথইস্ট ব্যাংক এজেন্ট ব্যাংকিং এর ঢাকা বিভাগীয় অর্ধ-বার্ষিক সম্মেলন ২০২৩ অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক: সাউথইস্ট ব্যাংক লিমিটেড সম্প্রতি ঢাকা বিভাগীয় “সাউথইস্ট ব্যাংক এজেন্ট ব্যাংকিং অর্ধ-বার্ষিক সম্মেলন ২০২৩” আয়োজন করে। সাউথইস্ট ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক নুরুদ্দিন মোঃ ছাদেক হোসাইন প্রধান অতিথি হিসেবে উক্ত সম্মেলনের উদ্বোধন করেন।

এই সম্মেলনে ঢাকা বিভাগের সাউথইস্ট ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেটের সকল পার্টনারবৃন্দ অংশগ্রহণ করেন। এছাড়াও ব্যাংকের অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন। উক্ত সম্মেলনে সাউথইস্ট ব্যাংক এজেন্ট ব্যাংকিংয়ের বছরের প্রথমার্ধের সার্বিক অগ্রগতি পর্যালোচনা করা হয় এবং পরে বাকি অর্ধেক বছরের ব্যবসায়িক লক্ষ্য অর্জনের জন্য বিভিন্ন নীতিমালা নিয়ে আলোচনা করা হয়।

সাউথইস্ট ব্যাংকের এজেন্ট ব্যাংকিং “স্বাগতম” ২০২১ সালের ৭ই মার্চ যাত্রা শুরু করে কৃষক, ক্ষুদ্র উদ্যোক্তা সহ দেশের প্রতিটি প্রান্তে ব্যাংকিং সেবা ছড়িয়ে দেওয়ার লক্ষ্যে ও আর্থিক অন্তর্ভুক্তিমূলক ব্যাংকিং ধারাকে অব্যাহত রাখতে কাজ করে যাচ্ছে। সাউথইস্ট ব্যাংক এজেন্ট ব্যাংকিং “স্বাগতম” দেশব্যাপী ‘তিজারাহ’-ইসলামিক এবং কনভেনশনাল এজেন্ট ব্যাংকিং আউটলেটের মাধ্যমে ব্যাংকিং সেবা প্রদান করে চলেছে। সাউথইস্ট ব্যাংক এজেন্ট ব্যাংকিং “স্বাগতম” থেকে তথ্য প্রযুক্তি সমৃদ্ধ প্রচলিত ব্যাংকিং সেবার পাশাপাশি ‘তিজারাহ’- ইসলামিক ব্যাংকিং এর সকল আধুনিক ও প্রযুক্তিভিত্তিক সেবা সমূহও প্রদান করা হবে। এছাড়াও গ্রাহকগন সাউথইস্ট ব্যাংক এজেন্ট ব্যাংকিং “স্বাগতম” এর মাধ্যমে সঞ্চয়ী ও চলতি হিসাব খোলা, নগদ অর্থ জমা ও উত্তোলন, অর্থ স্থানান্তর, বি. ই. এফ. টি. এন এর মাধ্যমে যে কোনো ব্যাংকের হিসাবে অর্থ স্থানান্তর, বৈদেশিক রেমিটেন্স সেবা, ডেবিট কার্ড, ক্রেডিট কার্ড ও চেক বই প্রসেসিং, ক্ষুদ্র, মাঝারি ও কৃষি ঋণ, আকর্ষণীয় জীবন বীমা সুবিধা, ইউটিলিটি বিল, সরকারী ভাতা, ভোক্তা ঋণ, ঋণের কিস্তি গ্রহণ এবং ইন্টারনেট ব্যাংকিং সেবা গ্রহণ করতে পারবেন। এছাড়াও গ্রাহকগণ এজেন্ট আউটলেটে স্থাপিত রিসাইক্লার এটিএম এর মাধ্যমে ২৪ ঘন্টা প্রয়োজনীয় ব্যাংকিং সুবিধা উপভোগ করতে পারবেন।

আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.