আজ: বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪ইং, ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৭ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

সর্বশেষ আপডেট:

৩০ জুলাই ২০২৩, রবিবার |

kidarkar

উদ্যোক্তা তৈরিতে খুলনায় মার্কেন্টাইল ব্যাংকের আয়োজনে দ্বিতীয় ব্যাচের মাসব্যাপী প্রশিক্ষণ সম্পন্ন

নিজস্ব প্রতিবেদক: মার্কেন্টাইল ব্যাংক লিমিটেড সম্প্রতি খুলনায় এক মাসব্যাপী নতুন উদ্যোক্তা তৈরির লক্ষ্যে দ্বিতীয় ব্যাচের প্রশিক্ষণ কর্মশালা শেষে প্রশিক্ষণার্থীদের মাঝে সনদ বিতরণ করেছে।

বাংলাদেশ ব্যাংকের স্কিলস ফর এমপ্লয়মেন্ট ইনভেস্টমেন্ট (এসইআইপি) প্রকল্পের আওতায় ২৬ জন উদ্যোক্তা এই প্রশিক্ষণ শেষে সনদপত্র গ্রহণ করেন।

মার্কেন্টাইল ব্যাংকের উপব্যবস্থাপনা পরিচালক ও সিএসবিও আদিল রায়হানের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ ব্যাংকের খুলনা অফিসের নির্বাহী পরিচালক এসএম হাসান রেজা ও বিশেষ অতিথি ছিলেন উইমেন চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রিজ এর খুলনা বিভাগের প্রধান শামীমা সুলতানা শিলু। বাংলাদেশ ব্যাংকের অতিরিক্ত পরিচালক মোঃ নজরুল ইসলাম, যুগ্ম পরিচালক মোহাম্মদ জাহিদ ইকবাল, মার্কেন্টাইল ব্যাংকের এসএমই ডিভিশন প্রধান ও এসভিপি মোহাম্মদ ফারুক আহমে¥দ, সালাম সী ফুড এর চেয়ারম্যান আইনুল হক, আসিয়া সী ফুড এর ব্যবস্থাপনা পরিচালক তারিকুল ইসলাম জহির। মার্কেন্টাইল ব্যাংকের ভিপি ও খুলনা শাখা প্রধান মো: আব্দুল মতিন, প্রধান কার্যালয়ের এফভিপি মো: নজরুল ইসলাম ও এফএভিপি মো: রেজাউল ইসলাম অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.