আজ: শনিবার, ২৭ জুলাই ২০২৪ইং, ১২ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৯শে মহর্‌রম, ১৪৪৬ হিজরি

সর্বশেষ আপডেট:

৩০ জুলাই ২০২৩, রবিবার |

kidarkar

এনসিসি ব্যাংকের নতুন ট্রেইনি অফিসারদের প্রশিক্ষণ কর্মসূচী শুরু

নিজস্ব প্রতিবেদক: এনসিসি ব্যাংকের নতুন নিয়োগপ্রাপ্ত ম্যানেজমেন্ট ট্রেইনি অফিসারদের জন্য মাসব্যাপী “৭৭তম বুনিয়াদী প্রশিক্ষণ কর্মসূচী” শুরু হয়েছে। আজ রবিবার (৩০ জুলাই) ব্যাংকের ট্রেনিং ইন্সিটিটিউটে এই কর্মসূচীটি শুরু হয়।

ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী মোহাম্মদ মামদুদুর রশীদ বুনিয়াদি প্রশিক্ষণের উদ্বোধন করেন। এসময়, অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক ও ক্যামেলকো এম. শামসুল আরেফীন, এসভিপি ও মানবসম্পদ বিভাগের প্রধান সৈয়দ হাসনাইন মামুন, এসভিপি ও ট্রেনিং ইন্সিটিটিউটের প্রিন্সিপাল  মোহাম্মদ  সোহেল মোস্তফা এবং ট্রেনিং ইন্সিটিটিউটের ফেকাল্টি মেম্বার ডঃ সৈয়দ জাভেদ মোঃ সালেহউদ্দিন উপস্থিত ছিলেন। নতুন নিয়োগপ্রাপ্ত মোট ২৯ জন ম্যানেজমেন্ট ট্রেইনি অফিসার প্রশিক্ষণে অংশগ্রহণ করছেন।

ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী মোহাম্মদ মামদুদুর রশীদ তাঁর বক্তব্যে প্রশিক্ষণার্থীদের বর্তমান বিশ্বায়নের যুগে ব্যাংকিং সংক্রান্ত সব ধরণের জ্ঞান আহরণের মাধ্যমে নিজেকে সমৃদ্ধ করে তোলার তাগিদ দেন। তিনি বলেন, কঠোর পরিশ্রমের মাধ্যমে নিজের মেধা ও মননের সর্বোত্তম বিকাশ ঘটিয়ে একজন ব্যাংকারের নেতৃত্বের শীর্ষে পৌঁছানো সম্ভব। তিনি সততা, উদ্যোম, ত্যাগ ও নৈতিকতা চর্চার মাধ্যমে আগামী দিনে ব্যাংকিং শিল্পের নেতৃত্ব কাঁধে নেয়ার উপযুক্ত করে নিজেকে গড়ে তোলার জন্য সংশ্লিষ্টদের প্রতি আহ্বান জানান।

আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.