আজ: শনিবার, ২৭ জুলাই ২০২৪ইং, ১২ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৯শে মহর্‌রম, ১৪৪৬ হিজরি

সর্বশেষ আপডেট:

৩১ জুলাই ২০২৩, সোমবার |

kidarkar

ছেলের বাবা হলেন অভিনেতা জিয়াউল হক পলাশ

বিনোদন ডেস্ক: বাবা হলেন জনপ্রিয় অভিনেতা জিয়াউল হক পলাশ। রোববার (৩০ জুলাই) সকাল সাড়ে ৯টায় রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে পলাশের স্ত্রী নাফিসা রুম্মান মেহনাজ ফুটফুটে পুত্রসন্তানের জন্ম দেন। বর্তমানে পুত্র ও স্ত্রী দুজনেই সুস্থ রয়েছেন বলে জানান এ অভিনেতা।

পলাশ বলেন, ‘আজ সকাল সাড়ে ৯টায় পুত্রসন্তানের বাবা হয়েছি। আমি ভীষণ আনন্দিত। সন্তান ও তার মা ভালো আছে। সবাই আমার পুত্রের জন্য দোয়া করবেন।’

গত বছরের আগস্টে নাফিসা রুম্মান মেহনাজকে বিয়ে করেন পলাশ। তবে বিয়ের খবর প্রকাশ্যে আনেন ডিসেম্বরে। এ ব্যাপারে তিনি বলেন, ‘আমরা বিয়েটা করেছি কিন্তু গত বছরের আগস্টে। তবে সেটা প্রকাশ করেছি ডিসেম্বরে। সুতরাং, যারা ভাবছেন যে বছর না ঘুরতেই বাবা হয়েছি, তারা ভুল ভাবছেন।’

পলাশের স্ত্রী নাফিসা একটি বেসরকারি বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর পর্যায়ে অধ্যয়ন করছেন। পাশাপাশি একটি প্রতিষ্ঠানেও কর্মরত আছেন। দুজন আগে থেকেই পরিচিত ছিলেন। তারপর ভালোবাসার নানা ধাপ পেরিয়ে বিয়ে পরিবারের সম্মতিতেই বিয়ে করেছেন তারা।

সর্বশেষ পলাশকে দেখা গেছে গেল ঈদুল আজহার দুটি নাটকে। এগুলো হলো- ‘কিডনি’ ও ‘ফিমেল ৩’। ঈদের সর্বাধিক সাড়া পাওয়া নাটকের তালিকায় শীর্ষে রয়েছে এ দুটি। এই অভিনেতাকে তারকাখ্যাতি এনে দিয়েছে ‘ব্যাচেলর পয়েন্ট’-এর কাবিলা চরিত্রটি। বর্তমানে অভিনয়ের পাশাপাশি নির্মাণেও ব্যস্ত পলাশ।

আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.