আজ: মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪ইং, ১০ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১২ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

সর্বশেষ আপডেট:

৩১ জুলাই ২০২৩, সোমবার |

kidarkar

বনপাড়ায় মিনিস্টার-মাইওয়ান গ্রুপের শো-রুম উদ্বোধন

নিজস্ব প্রতিবেদক: সম্প্রতি নাটোরের বনপাড়া পৌরসভায় দেশীয় জনপ্রিয় ইলেক্ট্রনিক্স কোম্পানি মিনিস্টার – মাইওয়ান গ্রুপের মেগা শো-রুমের উদ্বোধন করা হয়েছে। বনপাড়া পৌরসভার মানুষজন এখন সুলভ মূল্যে কিনতে পারবেন মিনিস্টারের ফ্রিজ, এসি, টিভিসহ সকল প্রকার হোম এপ্ল্যায়েন্স পণ্য। উদ্বোধনী অনুষ্ঠানটির প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নাটোরের বনপাড়া পৌরসভার মেয়র জনাব কে এম জাকির হোসেন । বিশেষ অতিথি ছিলেন মিনিস্টার গ্রুপের শো-রুম বিভাগের ডিরেক্টর মোঃ রফিকুল ইসলাম লিটন।

প্রধান অতিথির বক্তব্যে কে এম জাকির হোসেন উল্লেখ করেন যে, বনপাড়া পৌরসভা একটি ব্যবসা বান্ধব পৌরসভা। এখানে ব্যবসায়ীরা নির্বিঘ্নে ব্যবসা করে। কোনরকম চাঁদাবাজি অথবা অনৈতিক কর্মকাণ্ড তিনি শক্ত হাতে প্রতিহত করেন। তিনি আরও উল্লেখ করেন, মিনিস্টার পরিবারকে তিনি সর্বাত্মকভাবে ব্যবসায়িক সহযোগিতা প্রদান করবেন এবং প্রতি পদক্ষেপে সহযোগিতার হাত বাড়িয়ে দিবেন।

বিশেষ অতিথির বক্তব্যে মোঃ রফিকুল ইসলাম লিটন বলেন- ‘ঘরে ঘরে মিনিস্টারের কোয়ালিটি ফুল পণ্য পৌঁছে দিতে মিনিস্টার অবিরাম কাজ করে যাচ্ছে। সকল শ্রেণীর মানুষই যাতে অত্যন্ত সুলভ মূল্যে আধুনিক ফ্রিজ, টিভি, এসি ও নানাবিধ হোম এপ্ল্যায়েন্স পণ্য দিয়ে তাদের ঘর মনের মতো করে সাজাতে পারে, আমরা তাই প্রতিটি ইউনিয়নে ইউনিয়নে নিয়ে আসছি মিনিস্টারের শো-রুম’।

উদ্বোধনী অনুষ্ঠানে কোম্পানির ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ, বিশিষ্ট ব্যবসায়ী, সাংবাদিক ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

এছাড়াও ক্রেতা সাধারণের জন্য পণ্য ক্রয়ের উপর রয়েছে বিশেষ ছাড় ও নানান রকম আকর্ষণীয় অফার। সর্বশেষ সকল অফারের তথ্য জানতে ভিজিট করুন মিনিস্টার ওয়েবসাইটে https://ministerbd.com/ হটলাইনঃ 09606 700 700 / ০৯৬০৬ ৭০০ ৭০০

আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.