আজ: বৃহস্পতিবার, ২৫ জুলাই ২০২৪ইং, ১০ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৭ই মহর্‌রম, ১৪৪৬ হিজরি

সর্বশেষ আপডেট:

১১ সেপ্টেম্বর ২০২৩, সোমবার |

kidarkar

পূবালী ব্যাংকের এডিসি বিভাগে নিয়োগপ্রাপ্ত কর্মকর্তাদের ওরিয়েন্টেশন

নিজস্ব প্রতিবেদক: পূবালী ব্যাংক লিমিটেডের ‘অল্টারনেটিভ ডেলিভারি চ্যানেল (এডিসি)’ বিভাগে নতুন নিয়োগপ্রাপ্ত ১৮৮ জন কর্মকর্তাকে স্বাগত জানাতে ওরিয়েন্টেশন প্রোগ্রাম অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (১১ সেপ্টেম্বর) ব্যাংকের প্রধান কার্যালয়ের অডিটোরিয়ামে প্রোগ্রামটি অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন-ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী মোহাম্মদ আলী। বিশেষ অতিথি হিসেবে উপ-ব্যবস্থাপনা পরিচালকবৃন্দ- মোহাম্মদ ইছা, মোহাম্মদ শাহাদাত হোসেন, আহমদ এনায়েত মনজুর, মোঃ শাহনেওয়াজ খান ও মোহাম্মদ আনিসুজ্জামান উপস্থিত ছিলেন।

মানবসম্পদ বিভাগের প্রধান ও মহাব্যবস্থাপক ইসমত আরা হক অনুষ্ঠানে স্বাগত বক্তব্য প্রদান করেন।

পূবালী ব্যাংকের প্রতিভা লালন এবং এর কর্মশক্তির সক্ষমতা বাড়ানোর প্রতিশ্রুতির অংশ হিসেবে এই ওরিয়েন্টেশন প্রোগ্রামটি বিশেষ গুরুত্ব বহন করে। দ্রুত বিকাশমান অল্টারনেটিভ ডেলিভারি চ্যানেল বিভাগটি ব্যাংকের গ্রাহকদের আধুনিক এবং সুবিধাজনক ব্যাংকিং পরিষেবার সুযোগ নিশ্চিত করতে একটি গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছে।

ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ আলী তাঁর বক্তৃতায় নতুন নিয়োগপ্রাপ্ত কর্মকর্তাদের স্বাগত জানান এবং ব্যাংকিং সেবায় উৎকর্ষের জন্য কর্মনিষ্ঠার ওপর জোর দেন। তিনি বলেন, প্রযুক্তিভিত্তিক পরিবর্তনশীল সমাজব্যবস্থায় গ্রাহকদের চাহিদা মেটাতে আমাদের ব্যাংক সবসময়ই উদ্ভাবন এবং অভিযোজনযোগ্যতাকে অগ্রাধিকার দিয়েছে।

তিনি বলেন, আমরা আমাদের নতুন নিয়োগপ্রাপ্ত কর্মকর্তাদের নতুন দৃষ্টিভঙ্গি এবং ধারণাকে স্বাগত জানাই। পূবালী ব্যাংকের দীর্ঘ ৬৪ বছরের ব্যাংকিং অভিজ্ঞতা এবং নবীনদের মেধা ও শ্রমের সমন্বয়ে ব্যাংকিং সেবা সমৃদ্ধ হবে বলে তিনি প্রত্যয় ব্যক্ত করেন।

আধুনিক ব্যাংকিংয়ের প্রেক্ষাপটে অল্টারনেটিভ ডেলিভারি চ্যানেল (অউঈ) বিভাগের তাৎপর্য তুলে ধরে তিনি বলেন, এই বিভাগ আমাদের ডিজিটাইজড এবং গ্রাহক-কেন্দ্রিক ব্যাংকিং অভিজ্ঞতার দিকে যাত্রায় অত্যন্ত গুরুত্বপূর্ণ। আমরা আমাদের গ্রাহকদের একটি নির্বিঘ্ন এবং নিরাপদ প্ল্যাটফর্মে ব্যাংকিং সেবা প্রদানে অঙ্গীকারাবদ্ধ। নতুন নিয়োগপ্রাপ্তরা এমন সময়ে আমাদের সাথে যোগ দিচ্ছেন যখন ব্যাংকিং শিল্প দ্রুত বিকশিত হচ্ছে এবং আমি তাদের উদ্দীপনা এবং আনন্দের সাথে কর্মে মনোনিবেশ করতে উৎসাহিত করছি।

আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.