আজ: বৃহস্পতিবার, ২৫ জুলাই ২০২৪ইং, ১০ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৭ই মহর্‌রম, ১৪৪৬ হিজরি

সর্বশেষ আপডেট:

১৭ সেপ্টেম্বর ২০২৩, রবিবার |

kidarkar

এমটিবি ফাউন্ডেশনের ‘কমিউনিটি হেলথ পার্টনারশিপ’ গ্রহণ

নিজস্ব প্রতিবেদক: এমটিবি ফাউন্ডেশন সম্প্রতি ‘কমিউনিটি হেলথ পার্টনারশিপ, মূলত চোখের স্বাস্থ্য’ শীর্ষক প্রকল্পের জন্য ইস্পাহানী ইসলামিয়া আই ইনস্টিটিউট এন্ড হসপিটালের সঙ্গে একটি চুক্তি স্বাক্ষর করেছে। এই অধিভুক্তির উদ্দেশ্য রাজশাহীর নিম্ন আর্থ-সামাজিক ও নিম্ন আয়ের জনগোষ্ঠীর মানুষের জন্য মৌলিক স্বাস্থ্যসেবা এবং মানসম্পন্ন চক্ষু পরিষেবার সুযোগ সৃষ্টি করা।

এই কমিউনিটি হেলথ পার্টনারশিপ রোগীর স্ক্রীনিং, চোখের স্ক্রীনিং, ঔষধ সরবরাহ, চশমা বিতরণ এবং ছানি, টেরিজিয়াম, ডিসিআর এবং ডিসিটি’র মতো সার্জারি পরিচালনা সহ মৌলিক স্বাস্থ্য পরিষেবা প্রদান করবে। এই উদ্যোগটি এসডিজি ১, ২, ৩, এবং ৮ মোকাবেলায় এমটিবি ফাউন্ডেশনের প্রতিশ্রুতির সাথে সামঞ্জস্যপূর্ণ।

এমটিবি’র প্রধান কার্যালয়ে এমটিবি’র ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী, সৈয়দ মাহবুবুর রহমান; অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক ও চিফ বিজনেস অফিসার, মোঃ খালিদ মাহমুদ খান; উপ-ব্যবস্থাপনা পরিচালক ও ক্যামেলকো, রেইস উদ্দীন আহ্মাদ; উপ-ব্যবস্থাপনা পরিচালক ও চিফ অপারেটিং অফিসার মোঃ বখতিয়ার হোসেন; উপ-ব্যবস্থাপনা পরিচালক ও হেড অব ট্রেজারি ডিভিশন, মোঃ শামসুল ইসলাম এবং উপ-ব্যবস্থাপনা পরিচালক ও হেড অব ক্রেডিট রিস্ক ম্যানেজমেন্ট, উসমান রাশেদ মুয়ীন’র উপস্থিতিতে ইস্পাহানি ইসলামিয়া আই ইনস্টিটিউট এন্ড হসপিটালে প্রধান নির্বাহী কর্মকর্তা, ব্রিগেডিয়ার জেনারেল একেএম আখতারুজ্জামান, এনডিসি, পিএসসি (অবঃ) এবং এমটিবি ফাউন্ডেশনের সিইও, সামিয়া চৌধুরী নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিপত্রে স্বাক্ষর করেন।

  1. অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন ইস্পাহানি ইসলামিয়া আই ইনস্টিটিউট এন্ড হসপিটালের পরিচালক, কমিউনিটি সার্ভিসেস, গাজী নজরুল ইসলাম ফয়সল, পরিচালক, ফাইন্যান্স এন্ড একাউন্টস, মোঃ জহুরুল ইসলাম ও সহকারী পরিচালক, কমিউনিটি সার্ভিসেস, নিকোলাস বিশ্বাস এবং এমটিবি ফাউন্ডেশনের সহযোগী, গোলাম রাব্বানী।

আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.