আজ: রবিবার, ১৬ জুন ২০২৪ইং, ২রা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ৮ই জিলহজ, ১৪৪৫ হিজরি

সর্বশেষ আপডেট:

২৬ সেপ্টেম্বর ২০২৩, মঙ্গলবার |

kidarkar

নারী স্বাস্থ্য সচেতনতা নিয়ে পরামর্শ ও উপকরণ বিতরণ বাংলাদেশ ফাইন্যান্সের অঙ্গিকার

নিজের প্রতিবেদক: নারী স্বাস্থ্য সচেতনতা নিয়ে পরামর্শ সভা ও স্বাস্থ্য উপকরণ বিতরণ করেছে বাংলাদেশ ফাইন্যান্স। সিএসআর এর অংশ হিসেবে সুস্থ্য আগামীর নিশ্চিতে বাংলাদেশ ফাইন্যান্স এ উদ্যোগ নেয়। রাজধানীর রায়েরবাজার এ জাগো ফাউন্ডেশন স্কুলে মঙ্গলবার (২৬ সেপ্টেম্বর,২০২৩) দিনব্যাপী এ অনুষ্ঠান হয়। বাংলাদেশ ফাইন্যান্সের সঙ্গে যৌথভাবে এ অনুষ্ঠানে অংশ নেয় রোটারি ক্লাব অফ ঢাকা মেগাসিটি আর সার্বিক সহযোগিতা করে বেসরকারী সংস্থা জাগো ফাউন্ডেশন।

অনুষ্ঠানের শুরুতে সমাজের পিছিয়ে পড়া জাগো ফাউন্ডেশন এ অধ্যয়নরত শিক্ষার্থীদের পড়াশুনা এবং সার্বিক অবস্থা সম্পর্কে খোঁজখবর নেন আমন্ত্রিত অতিথিরা। পরে এক অনুষ্ঠানে একজন বিশেষজ্ঞ ডাক্তার; অংশ নেয়া কিশোরী, তরুণী এবং তাদের অভিভাবকদের পিরিয়ড এবং নারী স্বাস্থ্যের বিভিন্ন বিষয় নিয়ে সচেতন করেন। এ সময় বাংলাদেশ ফাইন্যান্সের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা মোঃ কায়সার হামিদ বলেন, আগামীর সুস্থ্য বাংলাদেশ নিশ্চিতে সুস্থ্য ও স্বাস্থ্যবান নারী নিশ্চয়ন অত্যন্ত জরুরী; বাংলাদেশ ফাইন্যান্স সিএসআর খাতের আওতায় সেই লক্ষ্যে কাজ করছে, যার ব্যাপ্তি ভবিষ্যতে আরও বাড়বে। এ বিষয়ে জাগো ফাউন্ডেশন এর প্রতিষ্ঠাতা করভি রাখসান্দ বলেন, বাংলাদেশ ফাইন্যান্সকে পাশে পেয়ে তিনি আনন্দিত এবং ভবিষ্যতেও পারস্পরিক সহযোগিতার মাধ্যমে সমাজের উন্নয়নে একসাথে কাজ করতে উৎসাহী।

এরপর অংশ নেয়া তরুণী ও নারীদের মধ্যে স্বাস্থ্য সামগ্রী বিতরণ করা হয়। অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, রোটারি ক্লাব অফ ঢাকা মেগাসিটির প্রেসিডেন্ট রোটারিয়ান শফিকুল আমিন চৌধুরী, বাংলাদেশ ফাইন্যান্সের গ্রুপ সিএফও সাজ্জাদুর রহমান ভুইয়া, হেড সাসটেইন্যাবল ফাইন্যান্স মোঃ কোহিনুর হোসেন, হেড ওয়েলথ ম্যানেজমেন্ট আবু ওবায়েদ, ব্র্যান্ড এন্ড কমিউনিকেশনস ম্যানেজার মোঃ আশিকুর রহমানসহ ঊর্ধ্বতন কর্মকর্তারা।

আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.