আজ: বৃহস্পতিবার, ২৫ জুলাই ২০২৪ইং, ১০ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৭ই মহর্‌রম, ১৪৪৬ হিজরি

সর্বশেষ আপডেট:

০৩ অক্টোবর ২০২৩, মঙ্গলবার |

kidarkar

নিউইয়র্কে চারদিনব্যাপী “আইএফআইসি ব্যাংক রেমিট্যান্স রোডশো” অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক: বৈধ ব্যাংকিং চ্যানেলের মাধ্যমে বাংলাদেশে রেমিট্যান্স প্রবাহ বৃদ্ধির লক্ষ্যে যুক্তরাষ্ট্রের নিউইয়র্কের বিভিন্ন এলাকায় বর্ণাঢ্য আয়োজনে অনুষ্ঠিত হয়েছে “আইএফআইসি ব্যাংক রেমিট্যান্স রোড শো ”। চারদিনব্যাপী আয়োজিত এ রোড শো গত ২৪ সেপ্টেম্বর থেকে ২৮ সেপ্টেম্বর পর্যন্ত পর্যায়ক্রমে অনুষ্ঠিত হয়েছে নিউইয়র্ক সিটির কুইন্স, জ্যামাইকা, ব্রঙ্কস ও ব্রæকলিন শহরে।

শাখা-উপশাখায় দেশের বৃহত্তম ব্যাংক আইএফআইসি-এর মাধ্যমে দ্রæত, সহজ ও নিরাপদ রেমিট্যান্স বিনিময়কে উৎসাহিত করতে আয়োজন করা হয়েছিল এ রোডশোর। প্রতিটি শো’তে আমন্ত্রিত যুক্তরাষ্ট্র প্রবাসী ও অনাবাসি বাংলাদেশিদের সামনে রেমিট্যান্স প্রবাহ বাড়াতে আইএফআইসি ব্যাংক-কর্তৃক গৃহীত বিভিন্ন পদক্ষেপ সমূহ তুলে ধরা হয়।

ব্যাংক এর পরিচালনা পর্ষদের সম্মানিত সদস্যবৃন্দ জনাব এ. আর. এম. নজমুস্ ছাকিব, কামরুন নাহার আহমেদ, মোঃ গোলাম মোস্তফা, সুধাংশু শেখর বিশ্বাস ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী শাহ আলম সারওয়ার অনুষ্ঠান সমূহে বক্তব্য প্রদানসহ প্রশ্ন-উত্তর পর্বে অংশ গ্রহণ করেন। প্রবাসী বাংলাদেশিদের স্বতঃস্ফ‚র্ত অংশগ্রহণে প্রাণবন্ত হয়ে উঠেছিল রোড শো’র এই আয়োজন।

এ সময় উপস্থিত ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী শাহ আলম সারওয়ার বলেন, শাখা-উপশাখায় দেশের বৃহত্তম ব্যাংক আইএফআইসি ইতোমধ্যে পৌছে গেছে মানুষের দোড়গোরায়। সুবিস্তৃত নেটওয়ার্ক ব্যবহার করে ব্যাংকিং চ্যানেল ও এমএফএস এর মাধ্যমে প্রবাসীরা এখন প্রিয়জনের কাছে দ্রæত ও নিরাপদে রেমিট্যান্স পাঠানোর সেবা গ্রহণ করতে পারেেছন।

রোড শো’তে অংশগ্রহনকারী প্রবাসীদের বিভিন্ন প্রশ্নের জবাব দেয়ার পাশাপাশি বাংলাদেশে প্রবাসী আয়ের প্রবাহ বাড়ানোসহ বৈধ পথে রেমিট্যান্স পাঠানোর ওপর বিশেষ গুরুত্বারোপ করা হয়।

আইএফআইসি ব্যাংক-কে নিউইয়র্ক স্টেট অ্যাসেম্বলির সাইটেশন প্রদান
এদিকে, নিউইয়র্কের ম্যানহাটনে গত ২২ ও ২৩ সেপ্টেম্বর অনুষ্ঠিত ‘বাংলাদেশি অভিবাসী দিবস ও বাণিজ্য মেলা- ২০২৩’ এর প্রধান পৃষ্ঠপোষক হিসেবে অনাবাসী নিউইয়র্ক প্রবাসী বাংলাদেশীদের প্রতি অনন্য সমর্থনের স্বীকৃতি হিসেবে সাইটেশন প্রদানের মাধ্যমে আইএফআইসি ব্যাংকের প্রশংসা করেছে নিউইয়র্ক স্টেট অ্যাসেম্বলি।

আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.