আজ: সোমবার, ১৫ এপ্রিল ২০২৪ইং, ২রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৪ঠা শাওয়াল, ১৪৪৫ হিজরি

সর্বশেষ আপডেট:

২৭ অক্টোবর ২০২৩, শুক্রবার |

kidarkar

দেশের অমনিচ্যানেল প্ল্যাটফর্ম তৈরি করেছে এপেক্স

নিজস্ব প্রতিবেদক: বাংলাদেশের অন্যতম জনপ্রিয় ফুটওয়্যার কোম্পানি হিসেবে এপেক্স সব সময়ই তার মূল্যবান গ্রাহকদের জন্য সেরা অভিজ্ঞতা নিশ্চিত করার চেষ্টা করেছে। গ্রাহকদেরকে সর্বশ্রেষ্ঠ সেবা প্রদানের লক্ষ্যে ব্র্যান্ডটি এবার তার ওয়েবসাইট নতুন করে সাজিয়েছে, যা উন্নত কার্যকারিতার সাথে গ্রাহকদের জন্য আরও সহজ এবং সুবিধাজনক হবে।

গ্রাহকদেরকে মানসম্পন্ন পণ্য ও সেবা প্রদানের জন্য ইতোমধ্যে সুনাম অর্জন করেছে এপেক্স। নতুন অপটিমাইজ করা ওয়েবসাইটটির উন্নত বৈশিষ্ট্য এবং প্রযুক্তিগুলো ভোক্তাদের জন্য নিশ্চিত করবে নিরবচ্ছিন্ন পণ্য অনুসন্ধান, পণ্যের দ্রুত সরবরাহ, নিরাপদ পেমেন্ট, কার্যকরী অর্ডার নোটিফিকেশন, একটি সুবিন্যস্ত অর্ডার লাইফসাইকেল এবং নিরাপদ রেজিস্ট্রেশন ও সাইন-ইন সুবিধা৷ ওয়েবসাইটটির চমৎকার নেভিগেশন সিস্টেমের মাধ্যমে চাহিদা অনুযায়ী জুতা খুঁজে পাওয়া এখন আগের চেয়ে সহজ হবে৷

অপরদিকে, ওয়েবসাইটের ব্যাকঅ্যান্ডের নতুন ফিচারগুলো এপেক্সকে শক্তিশালী কাস্টমার রিলেশনশিপ ম্যানেজমেন্ট, রিয়েল-টাইম ইনভেনটরি আপডেট, মূল্য নির্ধারণ এবং অর্ডার ম্যানেজমেন্টের পাশাপাশি উন্নত কর্মক্ষমতার সমন্বয়ে ভোক্তাদের জন্য নির্বিঘ্ন সেবা প্রদান করতে সক্ষম করবে। সেইসঙ্গে, ডেলিভারি টিমের সাহায্যে এক্সপ্রেস ডেলিভারি দ্বারা দেশের ৬৪টি জেলায় দ্রুত ডেলিভারি নিশ্চিত করবে এপেক্স।

এছাড়াও, এপেক্সের সকল স্টোর ওয়েবসাইটের সাথে সংযুক্ত থাকার মাধ্যমে ওয়েবসাইটটিকে দেশের বৃহত্তম অমনিচ্যানেল প্ল্যাটফর্ম হিসেবে পরিণত করবে। সুতরাং, গ্রাহকরা সকল আউটলেটের যৌথ স্টক থেকে বিস্তৃত কালেকশন উপভোগ করতে পারবেন। গ্রাহকরা তাদের পছন্দের পণ্যগুলো নিকটস্থ আউটলেট থেকে অর্ডার করার সুযোগও পাবেন। ফলে, সবাই এখন সহজেই বিস্তৃত পণ্য পরিসর থেকে নিজেদের পছন্দ অনুযায়ী জুতা বেছে নেওয়ার পাশাপাশি, হাইপার-লোকাল অভিজ্ঞতা উপভোগ করতে পারবেন।

গ্রাহক সন্তুষ্টির প্রতি খেয়াল রেখে এপেক্স ওয়েবসাইটের এই আপগ্রেড— বাংলাদেশের ফুটওয়্যার শিল্পে একটি সুপ্রতিষ্ঠিত ব্র্যান্ড হিসেবে নিজেদের সুনাম বজায় রাখার ক্রমাগত প্রচেষ্টারই প্রমাণ দেয়।

১ টি মতামত “দেশের অমনিচ্যানেল প্ল্যাটফর্ম তৈরি করেছে এপেক্স”

আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.