আজ: শুক্রবার, ১০ মে ২০২৪ইং, ২৭শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৯শে শাওয়াল, ১৪৪৫ হিজরি

সর্বশেষ আপডেট:

০১ নভেম্বর ২০২৩, বুধবার |

kidarkar

চার বছর পর বলিউডে ফিরছেন প্রিয়াঙ্কা?

বিনোদন ডেস্ক : বলিউডের অন্যতম জনপ্রিয় ও সফল তারকা অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। তার বিচরণ যদিও এখন হলিউডে। ক্যারিয়ারের সেরা সময়ে বলিউড ছাড়েন প্রিয়াঙ্কা।

শোনা গিয়েছিল, তারকা খ্যাতি পাওয়া সত্ত্বেও বলিপাড়ার অন্দরের রাজনীতির কারণে নাকি ভালো চরিত্রে কাজ করার সুযোগ পাচ্ছিলেন না। সেই কারণেই নাকি মুম্বাই ছেড়ে হলিউডে পাড়ি দেন দেশি গার্ল।

হলিউডে ‘কোয়ান্টিকো’র মাধ্যমে যাত্রা শুরু প্রিয়াঙ্কার। এখন হলিউডের প্রথম সারির তারকাদের সঙ্গে ওঠাবসা তার। ‘সিটাডেল’-এর মতো দামি সিরিজে রুশো ব্রাদার্সের সঙ্গে কাজ করার পর এখন ‘হেডস অব স্টেট’-এর কাজে ব্যস্ত তিনি। তবে হলিউডে গিয়েও বলিউডকে ভোলেননি প্রিয়াঙ্কা। বরং, বলিউড ছবিতে কাজ করতে নাকি সব সময় মুখিয়ে থাকেন তিনি, দাবি তারকার। সম্প্রতি চলচ্চিত্র উৎসবের কারণে মুম্বাইয়ে এসেছেন প্রিয়াঙ্কা। খবর, এবার নাকি বলিউড ছবিতেও প্রত্যাবর্তন করতে যাচ্ছেন তিনি।

২০১৯ সালে শেষ বার হিন্দি ছবিতে অভিনয় করেছিলেন প্রিয়াঙ্কা। সোনালি বসুর ‘দ্য স্কাই ইজ পিঙ্ক’ ছবিতে ফারহান আখতারের সঙ্গে জুটি বেঁধে কাজ করেছিলেন প্রিয়াঙ্কা। তারপর কেটে গেছে বছর চারেক। কথা ছিল, ফারহানের পরিচালনায় ক্যাটরিনা কইফ ও আলিয়া ভাটের সঙ্গে ‘জি লে জরা’ ছবিতে কাজ করবেন প্রিয়াঙ্কা। সেই ছবির ভবিষ্যৎ এখনো অনিশ্চিত। তবে খবর, অন্য এক ছবির মাধ্যমে বলিউডে ফিরছেন দেশি গার্ল। চলতি বছর একাধিক বার কানাঘুষা শোনা গেছে, ‘কৃশ ৪’ ছবি নিয়ে। আগামী বছরে ফেব্রুয়ারি থেকে নাকি শুটিং শুরু করতে যাচ্ছেন হৃতিক রোশন। খবর, ছবিতে নায়িকার চরিত্রের জন্য নাকি প্রিয়াঙ্কাকেই চাইছেন নির্মাতারা।

২০০৬ সালে মুক্তিপ্রাপ্ত ‘কৃশ’ ছবিতে হৃতিকের সঙ্গে জুটি বেঁধেছিলেন প্রিয়াঙ্কা। তারপর ‘কৃশ ৩’ ছবিতে অভিনয় করেছিলেন কঙ্গনা রানাউত। ‘কৃশ’ ফ্র্যাঞ্চাইজির সব ছবিই বক্স অফিসে কমবেশি সফল। চলতি বছরের প্রথম দিকে ‘কৃশ ৪’ নিয়ে আলোচনা শুরু হয়েছিল। তবে নির্মাতাদের পক্ষ থেকে জানানো হয়েছিল, প্রযুক্তিগত কারণে আটকে আছে ছবি। তারপর শোনা যায়, প্রযুক্তিগত কারণে নয়– আর্থিক অনটনের কারণে নাকি পেছাচ্ছে ছবির কাজ। তবে সব সমস্যার সমাধান করে এবার নাকি ‘কৃশ ৪’ শুরু করতে উদ্যোগী হয়েছেন নির্মাতারা।

আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.