আজ: শনিবার, ১৮ মে ২০২৪ইং, ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ৮ই জিলকদ, ১৪৪৫ হিজরি

সর্বশেষ আপডেট:

০৮ নভেম্বর ২০২৩, বুধবার |

kidarkar

‘টাইগার-৩’ সিনেমার অগ্রিম বুকিংয়ে বিপুল সাড়া

বিনোদন ডেস্ক : বলিউড তারকা সালমান খান ও ক্যাটরিনা কাইফ অভিনীত ‘টাইগার-৩’ সিনেমা মুক্তি পাবে আগামী ১২ নভেম্বর। এরই মধ্যে শুরু হয়েছে সিনেমার টিকিটের অগ্রিম বুকিংও।

তাতে দর্শকের কাছ থেকে মিলেছে ব্যাপক সাড়া। ট্রেড এক্সপার্টদের মতে, ৬০ হাজারের বেশি টিকিট বিক্রি হয়েছে প্রথম দিনই।

ওয়াইআরএফ স্পাই ইউনিভার্সের নতুন সংযোজন ‘টাইগার-৩’। ১২ নভেম্বর দীপাবলির আবহে মুক্তি পাবে সালমান খান ও ক্যাটরিনা কাইফ অভিনীত, মণীশ শর্মা পরিচালিত এ সিনেমা।

রোববার (৫ নভেম্বর) শুরু হয়েছে সিনেমার টিকিটের অগ্রিম বুকিং। ‘এক থা টাইগার’, ‘টাইগার জিন্দা হ্যায়’র পর টাইগার ফ্র্যাঞ্চাইজির তৃতীয় সিনেমা এটি। দীর্ঘ প্রতীক্ষায় ছিলেন দর্শক; তা প্রমাণিত প্রথম দিনের বিক্রি হওয়া টিকিটের পরিমাণ দিয়েই।

পিভিআরের পক্ষে প্রকাশিত বিবৃতিতে বলা হয়েছে, ‘দীপাবলির দিন মুক্তি পাওয়া সত্ত্বেও আমরা এরই মধ্যে অগ্রিম বুকিংয়ে ১ লাখ টিকিট বিক্রি করেছি, যার মধ্যে প্রথম দিনেরই ৬০ হাজার টিকিট রয়েছে।

ভারতজুড়ে সালমান খানের বিপুল অনুরাগী থাকার কারণে এবং দক্ষিণ ভারতের তামিল ও তেলুগু ভাষায় ডাবিং ভার্সনের জন্য এ সিনেমা এত বিপুল পরিমাণ দর্শক আকর্ষণ করতে পেরেছে, যা ছাপিয়ে গেছে হিন্দি বেল্টকেও।

একাধিক ট্রেড অ্যানালিস্ট ও হল মালিকদের মতে, এ সিনেমা প্রথম সপ্তাহেই ২০০ কোটির গণ্ডি পার করতে পারবে। কারণ প্রথম সপ্তাহ লম্বা এবং উৎসবের। প্রখ্যাত ট্রেড অ্যানালিস্ট ও ফিল্ম সমালোচক তরণ আদর্শ জানান, ‘টাইগার-৩’-এর অগ্রিম বুকিংয়ের পরিমাণ খুবই আশাব্যঞ্জক।

পিটিআইকে দেওয়া সাক্ষাৎকারে তিনি বলেন, “ছবি হিসেবে খুবই ভালো প্রতিক্রিয়া পেয়েছে অগ্রিম বুকিং। সকাল পর্যন্ত পিভিআর, আইনক্স ও সিনেপলিস মিলিয়ে প্রায় ৬৩ হাজারের মতো টিকিট বিক্রি হয়েছে। ‘পাঠান’ বা ‘জওয়ান’র সঙ্গে এর তুলনা করা উচিত হবে না”। মুক্তির তারিখ যত এগিয়ে আসবে ততই ভালো করে বোঝা যাবে কেমন সাড়া পাচ্ছে ‘টাইগার-৩’।

সালমান-ক্যাটরিনার এ সিনেমায় নেতিবাচক চরিত্রে দেখা যাবে ইমরান হাশমিকে। এছাড়া এ সিনেমায় ‘পাঠান’ শাহরুখ খানের ক্যামিও রয়েছে, যা দর্শকদের ভীষণ মুগ্ধ করবে।

আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.