আজ: বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪ইং, ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৭ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

সর্বশেষ আপডেট:

১২ নভেম্বর ২০২৩, রবিবার |

kidarkar

এসিআই মটরসের সঙ্গে ইয়ামাহার ৭ বছরপূর্তি উদযাপন

নিজস্ব প্রতিবেদক: ২০১৬ সালে ইয়ামাহা নতুনভাবে যাত্রা শুরু করে এসিআই মটরসের সঙ্গে। শুরু থেকেই ইয়ামাহা ও এসিআই মটরস গ্রাহকদের জন্য ইয়ামাহার আধুনিক প্রজুক্তির মোটরসাইকেল সরবরাহ ও বিক্রয়ত্তোর সেবা নিশ্চিতের মাধ্যমে জনপ্রিয়তা অর্জন করেছে। এছাড়া ও মোটরসাইকেল চালকদের সড়ক সচেতনতা বৃদ্ধি ও আগ্রহী চালকদের প্রশিক্ষণ কার্যক্রমে ইয়ামাহা ও এসিআই মটরস সবসময় কাজ করে যাচ্ছে ।

শনিবার (১১ নভেম্বর) এসিআই মটরসের সঙ্গে ইয়ামাহা ৭ম বছর পূর্ণ করলো। এ উপলক্ষে রাজধানীর এসিআই সেন্টারে আয়োজিত হয় জমকালো এক অনুষ্ঠানের।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন এসিআই মটরসের নির্বাহী পরিচালক সুব্রত রঞ্জন দাস; মিঃ হিরোশি সেতোগাওয়া, সিনিওর জেনারেল ম্যানেজার, ইয়ামাহা মোটর কোম্পানি লিমিটেড জাপান। এবং ইয়ামাহা ও এসিআই মটরসের ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ। এছাড়াও দেশব্যাপী ইয়ামাহার সকল শো রুমে ইয়ামাহা রাইডারস ক্লাবের সদস্য ও ইয়ামাহার কাস্টমারদের অংশগ্রহণে উদযাপন করা হয় ৭ম বর্ষপূর্তি উৎসব।

এসিআই মটরস বাংলাদেশে ইয়ামাহা মোটরসাইকেলের একমাত্র ডিস্ট্রিবিউটর ও টেকনিক্যাল কলাবোরেটেড পার্টনার। এসিআই স্বনামধন্য কোম্পানির একটি সহায়ক প্রতিষ্ঠান হিসেবে ২০০৭ সালে এসিআই মটরস যাত্রা শুরু করে। বর্তমানে সারাদেশে এর ১১৬ টি ৩এস ডিলার পয়েন্ট রয়েছে।

আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.