আজ: শনিবার, ১৮ মে ২০২৪ইং, ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ৮ই জিলকদ, ১৪৪৫ হিজরি

সর্বশেষ আপডেট:

১৫ নভেম্বর ২০২৩, বুধবার |

kidarkar

তোদের জ্বলবে, আমার তাতেই চলবে, কাদের ইঙ্গিত করলেন বুবলী!

বিনোদন ডেস্ক :ঢাকাই সিনেমার চিত্রনায়িকা শবনম বুবলী সিনেমার পাশাপাশি নিজের ব্যক্তিগত জীবন নিয়েও বেশ আলোচনায় থাকেন। চিত্রনায়ক শাকিব খানের সঙ্গে প্রেম, লুকিয়ে বিয়ে, সন্তানের জন্ম, বিচ্ছেদ নিয়ে কম জল ঘোলা হয়নি।

এবার নতুন করে সঙ্গীতশিল্পী ও গানবাংলা টেলিভিশনের প্রধান নির্বাহী কৌশিক হোসেন তাপসের সঙ্গে নাম জড়িয়ে আবারও বিতর্কের মুখে পড়েছেন তিনি।

যদিও তার বিরুদ্ধে ষড়যন্ত্র চলছে বলে দোবি করেছেন অভিনেত্রী। তাই বলে সমালোচকদের মুখ তো আর তিনি বন্ধ করতে পারেননি। নায়িকাকে নিয়ে নেটদুনিয়ায় কটু কথার মিছিল চলছেই। বিষয়গুলো দৃষ্টিগোচর হয়েছে বুবলীর নিজেরও। তাই তো এবার নিন্দুকদের উদ্দেশ্য নিজের মনোভাব জানান দিলেন তিনি।

সোমবার (১৩ নভেম্বর) ফেসবুকে বেশ ফুরফুরে মেজাজে নাচের ভঙ্গিমায় একটি ভিডিও পোস্ট করেন বুবলী। ওয়াইন কালার লেহেঙ্গায় নায়িকার চোখেমুখে হাসি স্পষ্ট ছিল। কারণ ব্যাকগ্রাউন্ডে একটি গান চলছিল। যেই গানেই যেন ছিল সমালোচকদের কটাক্ষের জবাব।

অডিও নিয়ে মুখ খুললেন বুবলী, আঙুল অপু বিশ্বাসের দিকে ভিডিওতে বুবলী যোগ করেন সম্প্রতি নেটদুনিয়ায় ভাইরাল গান ‘তোদের জ্বলবে, আমার তাতেই চলবে’-এর কিছু অংশ।

যেখানে শোনা যায়, ‘হ্যাঁ, আমায় দেখে জ্বলছে যারা চাইছি তাদের বলতে/ পিএনপিসি না করে তুই তোর চরকায় তেল দে/ যাদের ভাবি বড্ড কাছের, আমার আপনজন/ তারাই আবার করছে কাঠি, সামনে প্রিয়জন/ যতই করিস হিংসা তোরা, আমি বড়োই বেপরোয়া/ ভয়ডর নেই, যে যা বলুক, বলবে/তোদের জ্বলবে, আমার তাতেই চলবে। ’

বুবলীর ওই ভিডিওর কমেন্টবক্সেও ভক্তরা জানিয়েছেন, সমালোচকদেরই এই গান দিয়ে জবাব দিলেন অভিনেত্রী। সঙ্গে এটাও বোঝালেন, তাকে নিয়ে নিন্দুকেরা যতোই কটাক্ষ করুক, বুবলী আছেন তার মতো করেই।

১ টি মতামত “তোদের জ্বলবে, আমার তাতেই চলবে, কাদের ইঙ্গিত করলেন বুবলী!”

আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.