আজ: শনিবার, ১৮ মে ২০২৪ইং, ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ৮ই জিলকদ, ১৪৪৫ হিজরি

সর্বশেষ আপডেট:

১৫ নভেম্বর ২০২৩, বুধবার |

kidarkar

এমডি এবং সিইও অফ দ্য ইয়ার পেলেন এমটিবি’র সৈয়দ মাহবুবুর রহমান

নিজস্ব প্রতিবেদক: মিউচুয়াল ট্রাস্ট ব্যাংক লিমিটেডের (এমটিবি) ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী, সৈয়দ মাহবুবুর রহমান বাংলাদেশ ব্র্যান্ড ফোরাম কর্তৃক আর্থিক প্রতিষ্ঠান ক্যাটাগরিতে ‘এমডি এবং সিইও অফ দ্য ইয়ার ২০২৩’ পুরস্কারে সম্মানিত হয়েছেন। এই পুরস্কারটি তার দূরদর্শী নেতৃত্ব, কৌশলগত দক্ষতা এবং ব্যাংকিং খাতে দীর্ঘদিনের অসামান্য অবদানের স্বীকৃতি স্বরূপ।

এক্ষণে, রহমান আয়োজকদের প্রতি আন্তরিক কৃতজ্ঞতা জ্ঞাপন করেন। এই অর্জন তাঁকে আরো বৃহত্তর পরিসরে দায়িত্ব পালনে উদ্বুদ্ধ করবে। তিনি এমটিবি বোর্ডকে তাঁর প্রতি অটুট আস্থা এবং সুচিন্তিত দিকনির্দেশনার জন্য ধন্যবাদ জানান। একই সাথে তিনি কেন্দ্রীয় ব্যাংক এবং অন্যান্য নিয়ন্ত্রক সংস্থা সমূহের আন্তরিক সহযোগিতা ও সমর্থনের জন্য কৃতজ্ঞতা ব্যক্ত করেন।

রহমান বলেন, “এই পুরস্কারটি শুধুমাত্র একটি ব্যক্তিগত অর্জন নয় বরং প্রাতিষ্ঠানিক স্বীকৃতি। সকল এমটিবিয়ান-এর দলগত প্রচেষ্টার ফলস্বরূপ এই স্বীকৃতি অর্জন।”

এমটিবি’র অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক ও সিবিও, মোঃ খালিদ মাহমুদ খান রাজধানীর একটি হোটেলে আয়োজিত এক অনুষ্ঠানে রহমানের পক্ষে পুরস্কারটি গ্রহণ করেন।

পরিশেষে, এমটিবি তাদের গ্রাহকবৃন্দ, শুভানুধ্যায়ী এবং সমগ্র এমটিবি পরিবার ব্যাংকের অবিচল আস্থা ও আকুন্ঠ সমর্থন ভবিষ্যতেও থাকবে বলে আশাবাদী।

আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.