আজ: বুধবার, ২৮ ফেব্রুয়ারী ২০২৪ইং, ১৫ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ, ১৬ই শাবান, ১৪৪৫ হিজরি

সর্বশেষ আপডেট:

২৭ নভেম্বর ২০২৩, সোমবার |

kidarkar

আ. লীগ সময়ের প্রয়োজনে কৌশল পরিবর্তন করে আগাচ্ছে: কাদের

নিজস্ব প্রতিবেদক : আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, ‘সময়ের প্রয়োজনে কৌশল পরিবর্তন করে আগাচ্ছে আওয়ামী লীগ, নেত্রীর গাইডলাইন ফলো করে ডামি প্রার্থী হতে বাধা নেই।’

সোমবার (২৭ নভেম্বর) সকালে শহীদ ডা. শামসুল আলম খান মিলন দিবস উপলক্ষ্যে ঢাকা মেডিকেল কলেজ চত্বরে ডা. শামসুল আলম খান মিলনের সমাধিতে শ্রদ্ধা নিবেদন করে এসব কথা বলেন তিনি।

ওবায়দুল কাদের বলেন, আওয়ামী লীগের শক্তি বাংলাদেশের জনগণ। আওয়ামী লীগের মনোনয়ন তালিকা ঘোষণার পর থেকে দেশে নির্বাচনের উৎসব শুরু হয়েছে। মানুষ নির্বাচনের জন্য অপেক্ষা করছে।নির্বাচনে দেশের মানুষ ও নেতা কর্মীদের আগ্রহ আছে।

বিএনপিকে উদ্দেশ্য করে কাদের বলেন, বিএনপি আন্দোলনের ব্যর্থ হয়েছে। এখন তারা নানা জায়গায় চোরাগোপ্তা হামালা করছে। নির্বাচন বানচাল করার নানা পাঁয়তারা করছে।

নির্বাচন নিয়ে মানুষের মধ্যে যে উৎসাহ তাতে বোমাবাজি, অগ্নিসন্ত্রাস করে নির্বাচন ঠেকানো যাবে না বলেও উল্লেখ করেন কাদের। তিনি বলেন, ‘আওয়ামী লীগের সহযোগীর দরকার নেই, আমাদের শক্তি জনগণ। দুষ্কর্মের বন্ধু খুঁজে বেড়ায় বিএনপি।’

১৯৯০ সালের এই দিনে এরশাদের স্বৈরশাসনবিরোধী আন্দোলনের উত্তাল মুহূর্তে আন্দোলনের সংগঠক ও বাংলাদেশ মেডিকেল অ্যাসোসিয়েশনের যুগ্ম মহাসচিব ডা. শামসুল আলম খান মিলন সন্ত্রাসীদের গুলিতে নিহত হয়েছিলেন।

আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.