আজ: শনিবার, ২৭ জুলাই ২০২৪ইং, ১২ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৯শে মহর্‌রম, ১৪৪৬ হিজরি

সর্বশেষ আপডেট:

২৯ নভেম্বর ২০২৩, বুধবার |

kidarkar

আওয়ামী লীগের প্রার্থী হয়ে মাগুরায় গেলেন সাকিব

নিজস্ব প্রতিবেদক: গাড়িবহর নিয়ে মাগুরায় গেলেন আওয়ামী লীগ থেকে প্রথমবারের মতো প্রার্থী হওয়া ক্রিকেটার সাকিব আল হাসান। বুধবার (২৯ নভেম্বর) বেলা সাড়ে ১১টার দিকে সড়কপথে নিজের এলাকায় পৌঁছান তিনি।

মাগুরা-১ আসনে আওয়ামী লীগের প্রার্থী হয়েছেন বাংলাদেশ ক্রিকেট দলের অধিনায়ক। তাকে স্বাগত জানাতে দেশের দক্ষিণ-পশ্চিমাঞ্চলের প্রবেশদ্বার হিসেবে পরিচিত গড়াই সেতু এলাকায় ভিড় করেন হাজারও সমর্থক। সেখানে মোটরসাইকেলের বহর নিয়ে সাকিবকে অভ্যর্থনা জানানো হয়।

সাকিবের পরিবারের পক্ষ থেকে জানানো হয়, আজ সকাল ৯টার দিকে ঢাকা থেকে রওনা হন বাংলাদেশের পোস্টারবয়। গড়াই সেতু এলাকায় সাকিবকে অভ্যর্থনা জানায় জেলা আওয়ামী লীগের একটি প্রতিনিধিদল।

রাজনীতির সঙ্গে সম্পৃক্ততা না থাকায় দলে সাকিবের মনোনয়নপত্র নেয়াকে অনাকাঙ্ক্ষিত বলে মন্তব্য করেছিলেন মাগুরার আওয়ামী লীগের অনেক নেতা। তবে মঙ্গলবার (২৮ নভেম্বর) জেলা আওয়ামী লীগের বর্ধিত সভা শেষে দলের পক্ষ থেকে সাকিব আল হাসানের পক্ষে ঐক্যবদ্ধভাবে মাঠে থাকার ঘোষণা দেয়া হয়।

প্রসঙ্গত, রোববার (২৬ নভেম্বর) বিকেলে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষ্যে ২৯৮ সংসদীয় আসনে দল মনোনীত প্রার্থীদের নাম ঘোষণা করে আওয়ামী লীগ। মাগুরা-১ আসনে মনোনয়ন পান ক্রিকেটার সাকিব আল হাসান।

আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.