আজ: বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারী ২০২৪ইং, ৯ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ, ১০ই শাবান, ১৪৪৫ হিজরি

সর্বশেষ আপডেট:

৩০ নভেম্বর ২০২৩, বৃহস্পতিবার |

kidarkar

এসআইবিএল’র বিজনেস ডেভেলপমেন্ট ক্যাম্পেইন উদ্বোধন

নিজের প্রতিবেদক: এজেন্ট ব্যাংকিং আউটলেটগুলোতে ব্যবসা সম্প্রসারণ, গণমানুষের কাছে ব্যাংকের কল্যাণমুখী সঞ্চয় স্কিমগুলোর প্রয়োজনীতা ও গুরুত্ব তুলে ধরার লক্ষ্যে সোশ্যাল ইসলামী ব্যাংকের এজেন্ট আউটলেটগুলোতে “বিজনেস ডেভেলপমেন্ট ক্যাম্পেইন-২০২৩”  শীর্ষক মাসব্যাপী একটি বিশেষ ক্যাম্পেইন শুরু হয়েছে।

বৃহস্পতিবার (৩০ নভেম্বর) প্রধান কার্যালয়ে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে ক্যাম্পেইনের উদ্বোধন করেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী জাফর আলম। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ব্যাংকের উপ ব্যবস্থাপনা পরিচালক মুহাম্মদ ফোরকানুল্লাহ। অনুষ্ঠানে বক্তব্য রাখেন ব্যাংকের উপ ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ হাবীবুর রহমান এবং এজেন্ট ব্যাংকিং ডিভিশনের প্রধান মোঃ মশিউর রহমান। ব্যাংকের বিভিন্ন বিভাগের প্রধানগণসহ ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ এসময় উপস্থিত ছিলেন। এছাড়াও অনুষ্ঠানে ব্যাংকের আঞ্চলিক প্রধানগণ, শাখা ব্যবস্থাপকবৃন্দ ও এজেন্ট ব্যাংকিং আউটলেটের এজেন্টবৃন্দ ভার্চুয়ালি যুক্ত ছিলেন। ০২ ডিসেম্বর থেকে ২৮ ডিসেম্বর পর্যন্ত বিশেষ এই ক্যাম্পেইন চলবে।

প্রধান অতিথির বক্তব্যে জাফর আলম বলেন, এজেন্ট ব্যাংকিং আউটলেটগুলোতে ব্যবসা উন্নয়নে, নতুন নতুন সেবা পণ্যের ব্যাপারে মানুষকে অবহিত করতে বিশেষ এই ক্যাম্পেইনের আয়োজন করা হয়েছে। তিনি বলেন, এজেন্ট ব্যাংকিং ইতোমধ্যেই বেশ জনপ্রিয়তা অর্জন করেছে। এই জনপ্রিয়তাকে ধরে রাখতে যথাযথ ও দ্রুত সেবা প্রদানের দিকে বিশেষভাবে নজর দেয়ার পরামর্শ দেন তিনি।

আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.