আজ: বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারী ২০২৪ইং, ৯ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ, ১০ই শাবান, ১৪৪৫ হিজরি

সর্বশেষ আপডেট:

০৭ ডিসেম্বর ২০২৩, বৃহস্পতিবার |

kidarkar

“মানসম্পন্ন পণ্য সকল ভোক্তার অধিকার, আর এই মূলমন্ত্রে আমাদের সাথে আস্থা রাখার জন্য দোকানি ভাইদের কাছে আমরা কৃতজ্ঞ”

নিজের প্রতিবেদক: পারফেক্ট কেয়ার লিমিটেড (পিসিএল) এর বিভিন্ন পণ্য গ্রাহক ও ভোক্তাদের দোরগোড়ায় পৌঁছে দিতে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখছেন রিটেইলাররা। কোম্পানিটি তাদের অবদানকে স্বীকৃতি দিতে সেরা দুই রিটেইলারের নাম ঘোষণা করেছে।

এ দুটি রিটেইলার হচ্ছে- ফরিদপুরের চকবাজারের ময়রা পট্টির ‘আনন্দ স্টোর’ এর স্বত্বাধিকারী জনাব আনন্দ সাহা এবং কিশোরগঞ্জের কেন্দুয়া বাজারের ‘রাজ্জাক স্টোর’ এর স্বত্বাধিকারী জনাব বাবুল। তাদের এই সফলতা অন্য রিটেইলারদেরও পারফেক্ট কেয়ারের মানসম্পন্ন পণ্য সাধারণ মানুষের কাছে পৌঁছে দিতে অনুপ্রাণিত করবে।

এ প্রসঙ্গে আনন্দ সাহা বলেন, “বাজারে এই ব্র্যান্ডটি নতুন হলেও দ্রুতই গ্রাহকদের মনোযোগ আকর্ষণ করতে সক্ষম হয়েছে। চাহিদা তৈরি হওয়াতেই আমরা পারফেক্ট কেয়ারের প্রোডাক্ট বেশি বেশি দোকানে তুলেছি।”

জনাব বাবুল বলেন, “ক্রেতারা পণ্যের গুণগত মানের বিষয়টি সবচেয়ে গুরুত্ব দিয়ে থাকে। তাদের কাছ থেকে আমরা পারফেক্ট কেয়ার নিয়ে ইতিবাচক সাড়া পাচ্ছি। আমাদের অঞ্চলে এটি দ্রুতই জনপ্রিয়তা ও পরিচিতি পাবে বলে আমি মনে করি।”

এ প্রসঙ্গে পারফেক্ট কেয়ার লিমিটেড এর পক্ষ থেকে বলা হয়েছে, “মানসম্পন্ন পণ্য সকল ভোক্তার অধিকার আর এই মূলমন্ত্রে আমাদের সাথে আস্থা রাখার জন্য দোকানি ভাইদের কাছে আমরা কৃতজ্ঞ। আমাদের ব্যবসায়িক কার্যক্রমে তাদের অনন্য ভূমিকা রয়েছে। কর্মীদের অক্লান্ত পরিশ্রমের মাধ্যমে পণ্যের প্রস্তুতির পর সেটি গ্রাহকের কাছে পৌঁছাতে রিটেইলারদের অবদান অনস্বীকার্য। তারা আমাদের স্বপ্ন পূরণে সঙ্গী হচ্ছেন। অসাধারণ পারফরম্যান্স করা এই দুই রিটেইলার অন্যদেরও পারফেক্ট কেয়ারের পণ্য গ্রহণে অনুপ্রাণিত করবে বলে আমরা বিশ্বাস করি।”

এই বছর আগস্ট মাসে যাত্রা শুরু করে পারফেক্ট কেয়ার লিমিটেড। প্রাথমিকভাবে হোম কেয়ার ও পারসোনাল কেয়ার ক্যাটাগরিতে বিভিন্ন নিত্যপ্রয়োজনীয় পণ্য সামগ্রী উৎপাদন ও সরবরাহ করে যাচ্ছে কোম্পানিটি। এই পথচলায় ডিস্ট্রিবিউটর, ডিলার ও রিটেইলারদের অনুপ্রাণিত করতে নানা পদক্ষেপ নিচ্ছে পিসিএল। সে ধারাবাহিকতায় সেরা দুই রিটেইলারের নাম ঘোষণা করেছে প্রতিষ্ঠানটি। পারফেক্ট কেয়ারের লক্ষ্য দেশব্যাপী বিস্তৃত সেলস নেটওয়ার্ক তৈরির মাধ্যমে দেশের প্রতিটি ঘরে পারফেক্ট কেয়ারের মানসম্পন্ন পণ্য পৌঁছে দেওয়া।

আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.