আজ: বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪ইং, ৩০শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ৬ই জিলহজ, ১৪৪৫ হিজরি

সর্বশেষ আপডেট:

২০ ডিসেম্বর ২০২৩, বুধবার |

kidarkar

আন্তর্জাতিক ‘ক্যান্ডি’ ব্র্যান্ডের এসি আনলো ট্রান্সকম ডিজিটাল

নিজস্ব প্রতিবেদক: আন্তর্জাতিক ‘ক্যান্ডি’ ব্র্যান্ডের অধ্যাধুনিক প্রযুক্তির এয়ার কন্ডিশনার নিয়ে আসলো ট্রান্সকম ডিজিটাল।

ঢাকায় এক অনুষ্ঠানে ‘হায়ার বাংলাদেশ লিমিটেডের’ সাথে অংশীদারিত্বে নতুন পন্যটি পরিচয় করিয়ে দেন ট্রান্সকম ডিজিটালের কর্মকর্তারা। পারফর্মকুল (ফিক্সড স্পিড) এবং কমফোর্টকুল (ইনভার্টার সিরিজ) –দুটি ব্যতিক্রমী সিরিজে পাওয়া যাবে এই এয়ার কন্ডিশনার।

পারফর্মকুল সিরিজে হাইপার পিসিবি, অ্যান্টি-করশন টেকনোলজি এবং বিশ মিটার পর্যন্ত ‘এয়ার থ্রো’ করার ক্ষমতা রয়েছে এসিটির। অন্যদিকে, ইনভার্টার বিভাগে কমফোর্টকুল সিরিজে রয়েছে অটোমেটিক ক্লিনিং প্রযুক্তি যা পরিস্কার করার বাড়তি ঝামেলা এড়াতে সাহায্য করবে। কমফোর্টকুল সিরিজে রয়েছে ১৫ ডিবি শব্দের মাত্রা যা শান্ত পরিবেশ নিশ্চিত করবে। পাশাপাশি ইকো-মোডে ২০ থেকে ৬০ শতাংশ পর্যন্ত খরচের
মাত্রা কমিয়ে দিতে পারে ক্যান্ডি এসি।

ট্রান্সকম ডিজিটালের হেড অফ বিজনেস জনাব রিতেশ রঞ্জন বলেন, “হায়ার বাংলাদেশ লিমিটেডের সাথে যৌথভাবে ক্যান্ডি এয়ার কন্ডিশনার নিয়ে আসতে পেরে আমরা আনন্দিত।” অত্যাধুনিক এসি সেবা প্রদানের ক্ষেত্রে এই অংশীদারিত্ব ‘উল্লেখযোগ্য অগ্রগতি’ হিসেবে উল্লেখ করেন তিনি। রিতেশ বলেন, “পারফর্মকুল এবং কমফোর্টকুল সিরিজের অত্যাধুনিক এসি গ্রাহককে নতুন অভিজ্ঞতা দিতে উদ্ভাবনে জোর দিয়েছে।”

হায়ার বাংলাদেশের ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর ওয়াং শিয়াংজিং বলেন “বাংলাদেশের বাজারে অত্যাধুনিক  প্রযুক্তির সাথে ‘পারফর্মকুল এবং কমফোর্টকুল’ সিরিজ সেরা মানের প্রোডাক্ট নিয়ে ‘ক্যান্ডি এয়ার কন্ডিশনার’ নতুন মান তৈরি করবে।”

ক্যান্ডি, মিলানের কাছে ব্রুগেরিওতে অবস্থিত ইতালীয় ‘হোম অ্যাপলায়েন্স’ প্রস্তুতকারক। হায়ারের মাধ্যমে ক্যান্ডি ইতিমধ্যেই ভারত এবং পাকিস্তানে সুনাম অর্জন করেছে। ক্যান্ডির পণ্যগুলি মধ্যে হুভার ব্র্যান্ডের ওয়াশিং মেশিন এবং কেলভিনেটর রেফ্রিজারেটর বহুল প্রচলিত।

ট্রান্সকম ইলেকট্রনিক্স ১৯৯৩ সালে ট্রান্সকম দ্বারা বাংলাদেশে ফিলিপস ইলেকট্রনিক্স অপারেশন অধিগ্রহণের মাধ্যমে যাত্রা শুরু করে। রিটেইল, ডিস্ট্রিবিউশন, সার্ভিস, ম্যানুফ্যাকচারিং এবং প্রোজেক্ট ব্যবসায় জোর দিয়ে, বাংলাদেশের গ্রাহকদের কাছে ব্যতিক্রমী পরিষেবা সহ বিশ্বমানের ব্র্যান্ড এবং মানসম্পন্ন পণ্য সরবরাহ করছে ট্রান্সকম ইলেকট্রনিক্স।

আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.