আজ: শনিবার, ১১ মে ২০২৪ইং, ২৮শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১লা জিলকদ, ১৪৪৫ হিজরি

সর্বশেষ আপডেট:

২৪ ডিসেম্বর ২০২৩, রবিবার |

kidarkar

মার্কেন্টাইল ব্যাংকের ‘সখীপুর শাখা’ নতুন ঠিকানায় স্থানান্তর

নিজস্ব প্রতিবেদক: বৃহৎ পরিসরে আধুনিক ও উন্নত গ্রাহক সেবা দেয়ার লক্ষ্যে মার্কেন্টাইল ব্যাংকের টাঙ্গাইলে অবস্থিত ‘সখীপুর শাখা’ স্থানান্তরিত হয়ে নতুন ঠিকানায় আজ ২৪ ডিসেম্বর রোববার থেকে কার্যক্রম শুরু করেছে। ব্যাংকের নির্বাহী কমিটির চেয়ারম্যান আলহাজ্ব আকরাম হোসেন (হুমায়ুন) প্রধান অতিথি হিসেবে ভার্চুয়ালী যুক্ত হয়ে নতুন ঠিকানায় সখীপুর শাখার শুভ উদ্বোধন করেন।

প্রধান কার্যালয় থেকে ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী মোঃ কামরুল ইসলাম চৌধুরী ফিতা কেটে সখীপুর শাখার কার্যক্রম শুরু করেন।

অনুষ্ঠানে প্রধান কার্যালয়ে উপস্থিত ছিলেন ব্যাংকের এএমডি মতিউল হাসান, ডিএমডিবৃন্দ আদিল রায়হান, শামীম আহম্মদ, হাসনে আলম ও মুঃ মাহমুদ আলম চৌধুরী, সিএফও তাপস চন্দ্র পাল, পিএইচডি, এসইভিপিবৃন্দ অসীম কুমার সাহা, শাহ মোঃ সোহেল খুরশীদ এবং কোম্পানি সেক্রেটারি ও হেড অব এইচআর আবু আসগার জি. হারুনী সহ ব্যাংকের ঊর্ধ্বতন নির্বাহীবৃন্দ।

সখীপুর শাখায় উপস্থিত ছিলেন ব্যাংকের এসভিপি ও এমআইএস ডিভিশনের প্রধান মোঃ গোলাম কিবরিয়া, বিশিষ্ট ব্যাবসায়ী মোঃ ওমর ফারুক সৈকত, সখীপুর আবাসিক মহিলা কলেজের অধ্যক্ষ মোঃ আব্দুর রউফ মিয়া, এফভিপি ও সখীপুর শাখা প্রধান শাহ মোঃ মিজানুর রহমান এবং ব্যাংকের অন্যান্য কর্মকর্তা ও আমন্ত্রিত অতিথিবৃন্দ। ‘সখীপুর শাখা’র নতুন ঠিকানা-হোল্ডিং নং-এনএ ১৩৩, কচুয়া রোড, সখীপুর বাজার, ওয়ার্ড নং-০৩, পৌরসভা-সখীপুর, থানা-সখীপুর, জেলা-টাঙ্গাইল।

আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.