আজ: সোমবার, ২৯ এপ্রিল ২০২৪ইং, ১৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৮ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

সর্বশেষ আপডেট:

২৪ ডিসেম্বর ২০২৩, রবিবার |

kidarkar

বারাকা পাওয়ার ১৬ তম বার্ষিক সাধারণ সভা

নিজস্ব প্রতিবেদক: বেসরকারী বিদ্যুৎ উৎপাদনকারী প্রতিষ্ঠান বারাকা পাওয়ার লিমিটেড এর ১৬ তম বার্ষিক সাধারণ সভা কোম্পানি সেক্রেটারি মোহাম্মদ সাইফুল ইসলাম চৌধুরী এর সঞ্চালনায় ২৪ই ডিসেম্বর ২০২৩ ইং তারিখ রোজ রবিবার বেলা ০৩.৩০ ঘটিকায় ডিজিটাল প্লাটফর্মে অনুষ্ঠিত হয়।

পবিত্র কোরআন তেলাওয়াতের মাধ্যমে আনুষ্ঠানিকতা আরম্ভ হওয়ার পর কো¤পানি সেক্রেটারি সম্মানিত পরিচালনা পর্ষদ ও উপস্থিত শেয়ার হোল্ডারদের স্বাগত জানিয়ে অনুষ্ঠানের মুল পর্ব আরম্ভ করেন।

স্বাগত বক্তব্যে বারাকা পাওয়ার লিমিটেডের সম্মানিত চেয়ারম্যান জনাব ফয়সাল আহমেদ চৌধুরী উল্লেখ করেন বারাকা গ্রুপ নিরবচ্ছিন্নভাবে জাতীয় গ্রিডে বিদ্যুৎ সরবরাহ করে জাতীয় উন্নয়নে অগ্রণী ভুমিকা রেখে আসছে। কোম্পানি তার ব্যবসায়ীক সাফল্য, সুনাম ও অভিজ্ঞতাকে কাজে লাগিয়ে নতুন নতুন ব্যবসায় বিনিয়োগ করছে।

বারাকা পাওয়ার লিমিটেডের সম্মানিত ব্যবস্থাপনা পরিচালক জনাব ফাহিম আহমদ চৌধুরী তার বক্তব্যে কোম্পানি পরিচালক ও শেয়ার হোল্ডারদের আন্তরিক সহযোগিতার জন্য বিশেষ কৃতজ্ঞতা প্রকাশ করে ধন্যবাদ জ্ঞাপন করেন। তিনি উল্লেখ করেন যে, ২০২২-২০২৩ অর্থ বছরে কোম্পানি নেট সম্মিলিত এন এ ভি ছিল ২১.৯৯ টাকা এবং শেয়ার প্রতি আয় সম্মিলিতভাবে দাঁড়িয়েছে ০.৫৬ টাকা।

১৬তম বার্ষিক সাধারণ সভায় সর্বসম্মতিক্রমে ৫% নগদ লভ্যাংশ সহ অন্যান্য সকল প্রস্তাব অনুমোদিত হয়।

আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.