আজ: বৃহস্পতিবার, ০২ মে ২০২৪ইং, ১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২১শে শাওয়াল, ১৪৪৫ হিজরি

সর্বশেষ আপডেট:

২৮ ডিসেম্বর ২০২৩, বৃহস্পতিবার |

kidarkar

‘স্বপ্ন’ এখন বসুন্ধরা আবাসিক এলাকায়

নিজের প্রতিবেদক: দেশের অন্যতম রিটেইল চেইন শপ ‘স্বপ্ন’ এখন বসুন্ধরা আবাসিক এলাকায় । বৃহস্পতিবার (২৮ সেপ্টেম্বর) বিকেল ৩টায় ‘স্বপ্ন’-এর নতুন এই আউটলেট উদ্বোধন করা হয়।

নতুন এ আউটলেট উদ্বোধনের সময় উপস্থিত ছিলেন স্বপ্ন-এর নির্বাহী পরিচালক সাব্বির হাসান নাসির, স্বপ্ন-এর অপারেশনস ডিরেক্টর আবু নাছের, স্বপ্ন-এর বিজনেস ডিরেক্টর সোহেল তানভীর খানসহ অনেকে ।

স্বপ্ন-এর নির্বাহী পরিচালক সাব্বির হাসান নাসির নতুন এই আউটলেট উদ্বোধন প্রসঙ্গে বলেন, বসুন্ধরা আবাসিকে আউটলেট না থাকার কারণে এই এলাকার গ্রাহকরা স্বপ্ন-এর অন্য আউটলেট থেকে দীর্ঘদিন ধরেই বাজার করে আসছেন। এবার তাঁদের সুবিধার্থে বসুন্ধরা আবাসিক এলাকায় নতুন আউটলেট চালু করতে পেরে সত্যিই আমরা আনন্দিত । আর এই আউটলেট অনুমোদন দেবার বিষয়ে বসুন্ধরা কর্তৃপক্ষ সার্বিক সহযোগিতা করেছেন । বিশেষ করে, বসুন্ধরা গ্রুপের চেয়ারম্যান আহমেদ আকবর সোবহান, ব্যবস্থাপনা পরিচালক সায়েম সোবহান আনভীর ও সংশ্লিষ্ট সবাইকে বিশেষ ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাচ্ছি ।

নতুন আউটলেটের ঠিকানা: রুপায়ন শপিং স্কয়ার, প্লট সি/২, ব্লক জি, বসুন্ধরা আবাসিক এলাকা, ঢাকা । উদ্বোধস অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন বসুন্ধরা গ্রুপের প্রেস অ্যান্ড মিডিয়া উপদেষ্টা মোহাম্মদ আবু তৈয়ব। ।

এই আউটলেটেও থাকছে মাসব্যাপী নানা অফার এবং হোম ডেলিভারি সেবা । হোম ডেলিভারি সেবার জন্য ১৬৪৬৯ নাম্বারে যোগাযোগ করা যাবে ।

আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.